ফখরুলের সঙ্গে ঢাকা-১৮ আসনের প্রার্থী জাহাঙ্গীরের সাক্ষাৎ

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৪৬ পিএম, ১১ অক্টোবর ২০২০

অনুগতদের নিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সঙ্গে সাক্ষাৎ করেছেন ঢাকা-১৮ আসনে উপনির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী এসএম জাহাঙ্গীর। বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান এ তথ্য জানিয়েছেন।

শায়রুল বলেন, রোববার (১১ অক্টোবর) দুপুরে বৃহত্তর উত্তরার আট থানার বিএনপির সভাপতি-সাধারণ সম্পাদক ও স্থানীয় অঙ্গসংগঠনের নেতাদের নিয়ে উত্তরায় মহাসচিবের বাসায় সাক্ষাৎ করতে যান এসএম জাহাঙ্গীর।

তিনি বলেন, নেতারা গতকাল মহাসচিবের বাসার সামনে উচ্ছৃঙ্খল দুষ্কৃতকারীদের কর্মকাণ্ড বুঝতে না পারার জন্য দুঃখ প্রকাশ করে বলেছেন, এ রকম কোনো পরিস্থিতি যেন না ঘটে সে ব্যাপারে আমরা সর্বদা সতর্ক থাকব।

শায়রুল আরও বলেন, নেতারা মহাসচিবকে কথা দিয়েছেন যে, দ্রুততার সঙ্গে এই দুষ্কৃতকারীদের খুঁজে বেরা করা হবে।

মির্জা ফখরুলকে এসএম জাহাঙ্গীর বলেন, এ ধরনের কোনো দুষ্কৃতকারী দলের মধ্যে থাকলে তাদের চিহ্নিত করে শাস্তি নিশ্চিতের মধ্যে দিয়ে দলের শৃঙ্খলা ফিরে আনতে হবে- এটা আমাদের জোর দাবি।

jagonews24

বিএনপি মহাসচিব দলীয় ফোরামে উত্থাপন করে কার্যকর উদ্যোগ গ্রহণ করবেন বলে জানিয়েছেন।

এসএম জাহাঙ্গীরের সঙ্গে ছিলেন দক্ষিণখান থানা বিএনপি সভাপতি শাহাবুদ্দিন সাগর, সাধারণ সম্পাদক ও ওয়ার্ড কাউন্সিলর আলী আকবর আলী; উত্তরখান থানা বিএনপি সভাপতি আহসান হাবিব আহসান, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর ব্যাপারী; খিলক্ষেত থানা বিএনপি সভাপতি হাজি ফজলুল হক, সাধারণ সম্পাদক সোহরাব খান স্বপন; উত্তরা পূর্ব থানা বিএনপি সভাপতি আব্দুস সালাম সরকার, উত্তরা পশ্চিম থানা বিএনপি আহ্বায়ক আফাজ উদ্দিন, বিমানবন্দর থানা বিএনপি সভাপতি জুলহাস পারভেজ মোল্যা, সাধারণ সম্পাদক মনির হোসেন ভূঁইয়া; তুরাগ থানা বিএনপি সভাপতি আমান উল্লাহ, সাধারণ সম্পাদক হারুন-উর-রশীদ খোকা; উত্তরা পূর্ব থানা বিএনপি সিনিয়র যুগ্ম সাধারণ এসআই টুটুল, হেলান তালুকদার প্রমুখ।

কেএইচ/বিএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]