এখনও দুর্বল, বিশ্রাম প্রয়োজন রিজভীর

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ১১:৫২ এএম, ১৬ অক্টোবর ২০২০

হৃদরোগে আক্রান্ত বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর এনজিওগ্রাম (হার্ট পরীক্ষা) সম্পন্ন হয়েছে। তার শারীরিক অবস্থার আরও কিছুটা উন্নতি হয়েছে। তবে শরীর খুব দুর্বল। তার পর্যাপ্ত বিশ্রাম প্রয়োজন।

শুক্রবার (১৬ অক্টোবর) সকালে বিএনপির সহ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও তার ব্যক্তিগত চিকিৎসক ডা. রফিকুল ইসলাম এসব তথ্য জানিয়েছেন।

বিএনপির ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা. এজেডএম জাহিদ হোসেন জানান, বৃহস্পতিবার ল্যাবএইড হাসপাতালের হৃদরোগ বিশেষজ্ঞ প্রফেসর ডা. সোহরাবুজ্জামান, ডা. আব্দুস জাহেদ ও ডা. মাহবুবুর রহমানের নেতৃত্বে রিজভীর এনজিওগ্রাম করা হয়। তার হার্টে একটি ব্লক ধরা পরলেও সেটি ইনজেকশনের মাধ্যমে অপসারণ করা হয়েছে। ৪ সপ্তাহ পর আবারও পরীক্ষা করতে হবে।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর তার চিকিৎসার খোঁজ-খবর নিচ্ছেন।

গত মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে এক কর্মসূচি শেষে হৃদরোগে আক্রান্ত হয়ে অসুস্থ হয়ে পড়েন রিজভী আহমেদ। পরে তাকে রাজধানীর কাকরাইলে ইসলামী ব্যাংক হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখান থেকে ধানমন্ডি ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়।

কেএইচ/এমএসএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]