নির্বাচন সুষ্ঠু ও উৎসবমুখর পরিবেশে চলছে: মনু

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:১০ পিএম, ১৭ অক্টোবর ২০২০

আওয়ামী লীগের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা কাজী মনিরুল ইসলাম মনু বলেছেন, সালাউদ্দিন আহমেদ ও একটি চক্র আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে বলছে আমি নাকি যাত্রাবাড়ী এলাকার ভোটার নই। যারা এ ষড়যন্ত্র করছে আমি তাদের উদ্দেশ্যে বলতে চাই, আমি অনেক আগে যাত্রাবাড়ী এলাকার নেতৃত্ব দিয়ে আসছি।

মনিরুল ইসলাম মনু বলেন, সালাউদ্দিন আহমেদের একটি চক্র নিজ স্বার্থ হাসিল এবং নির্বাচন বানচাল করতে আমার বিরুদ্ধে মনগড়া মন্তব্য করছে।

তিনি বলেন, সালাউদ্দিন তো নিজেই এলাকার বহিরাগত, তিনি এ এলাকার কেউ না। নিজের এ অপারগতাকে ঢাকতে বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। আমি সকালে আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজে ভোট দিয়েছি। যারা আমার বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে।

শনিবার (১৭ অক্টোবর) গণমাধ্যম কর্মীদের কাছে মুঠোফোনে তিনি এ কথা বলেন।

মনিরুল ইসলাম বলেন, নির্বাচন সুষ্ঠু ও উৎসবমুখর পরিবেশে চলছে। ফলাফল যাই হোক মেনে নেব। কোথাও কোনো সমস্যা হয়নি। সোয়া ৯টায় আমি ভোট কেন্দ্রে প্রবেশ করি এবং ভোট দেয়। এর কিছু পর নির্বাচন পর্যবেক্ষণের উদ্দেশ্য নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ভোট কেন্দ্রে ত্যাগ করি।

তিনি বলেন, বিএনপির প্রার্থী সালাউদ্দিন আহমেদ প্রচুর মিথ্যা কথা বলে। তার অভিযোগগুলো সম্পূর্ণ মিথ্যা। আমি বারবার উৎসবমুখর পরিবেশে নির্বাচন চেয়েছি। ইনশাল্লাহ উৎসবমুখর পরিবেশে নির্বাচন হচ্ছে। ভোটাররা আমার ডাকে সাড়া দিচ্ছে। আশা করি আমাদের জয় হবে।

এইউএ/এএইচ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]