ইসির পদত্যাগ দাবি সালাহউদ্দিনের

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৬:১২ পিএম, ১৮ অক্টোবর ২০২০

ঢাকা-৫ সংসদীয় আসনের পরাজিত বিএনপিপ্রার্থী সালাহউদ্দিন আহমেদ বলেছেন, এই সরকার অবৈধ, এই সরকারের সমস্ত কর্মকাণ্ড অবৈধ। এই নির্বাচন কমিশন (ইসি) অবৈধ। তাই আজকে এই ইসি এবং সরকারের পদত্যাগ দাবি করছি। যদি আপনার পদত্যাগ না করেন তাহলে দেশের জনগণ ঐক্যবদ্ধ হয়ে সরকার পতনের আন্দোলন করবে।

রোববার বিকেলে জাতীয় প্রেসক্লাবে ঢাকা-৫ আসনের উপনির্বাচনে অনিয়মের অভিযোগ এনে আয়োজিত এক মানববন্ধনে তিনি এ কথা বলেন।

এ সময় বিএনপির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান, যুগ্ম মহাসচিব হাবিব-উন -নবী খান সোহেলসহ কয়েকজন নেতা উপস্থিত ছিলেন। মানববন্ধন থেকে আগামীকাল বেলা ১১টায় প্রেসক্লাবে বিক্ষোভ কর্মসূচির ঘোষণা দেয় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি।

সালাহউদ্দিন আহমেদ বলেন, আজকে স্পষ্টভাবে বলতে চাই, দেশের মানুষ এখন আর ঘরে বসে থাকবে না। যেভাবে সন্ত্রাস, নারী নির্যাতন হচ্ছে সেটা মেনে নেয়া যায় না। কাজেই এই সরকারের পতন ছাড়া বিকল্প কোনো পথ নাই।

ঢাকা-৫ এর উপনির্বাচনের কথা উল্লেখ করে তিনি বলেন, এই নির্বাচন ছিল একটি প্রহসনের নির্বাচন। ভোটাররা কেউ যায়নি। বিএনপির কোনো পোলিং এজেন্ট ছিল না। সবাইকে মারধর করে বুথ থেকে বের করে দেয়া হয়েছে। তাহলে এই অবৈধ সরকার এবং নির্বাচন কমিশন কোথায় থেকে এই ভোট দিল? তাই আমি আবারও এই অবৈধ সরকার এবং নির্বাচন কমিশনের পদত্যাগ দাবি করছি।

কেএইচ/জেএইচ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]