কেবিনে ফিরলেন রিজভী

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৫:০২ পিএম, ১৯ অক্টোবর ২০২০

ধানমন্ডির ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীকে করোনারি কেয়ার ইউনিট (সিসিইউ) থেকে কেবিনে স্থানান্তর করা হয়েছে।

তার একান্ত সহকারী আরিফুর রহমান তুষার বলেন, স্যারকে সোমবার সকাল ১০টায় কেবিনে স্থানান্তর করা হয়েছে। তবে তার শারীরিক দুবর্লতা এখনো কাটেনি।

গত ১৫ অক্টোবর রিজভীর হৃদযন্ত্রে এনজিওগ্রাম করা হয়। চিকিৎসকরা জানান, তার একটা ব্লক ছিল, সেটা ইনজেকশন দিয়ে অপসারণ করা হয়েছে। তবে ২৮ দিন পর আবারও এনজিওগ্রাম করে দেখা হবে ব্লকটি আছে কিনা।

গত ১৩ অক্টোবর জাতীয় প্রেস ক্লাবের সামনে শ্রমিক দলের এক মানববন্ধন কর্মসূচি শেষে নিজের গাড়িতে ওঠার পর রিজভী বুকে প্রচণ্ড ব্যথা অনুভব করেন।

তাকে দ্রুত প্রথমে কাকরাইলে ইসলামী ব্যাংক হাসপাতালে নেয়ার পর চিকিৎসকরা জানান, তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছেন। সেখান থেকে তাকে ল্যাবএইড হাসপাতালে পাঠানো হয়।

হাসপাতালের হৃদরোগ বিশেষজ্ঞ অধ্যাপক সোহরাব উজ্জামানের তত্ত্বাবধায়নে আছেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব। দেশবাসীর কাছে রিজভীর রোগমুক্তি কামনায় দোয়া চেয়েছেন সহধর্মিনী আঞ্জুমানারা বেগম।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর তার চিকিৎসার সার্বক্ষণিক খোঁজ-খবর নিচ্ছেন।

কেএইচ/বিএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]