অনিয়মের বিরুদ্ধে জনগণ ভোট দেবে : জাহাঙ্গীর

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০১:২৮ পিএম, ২৪ অক্টোবর ২০২০

ধর্ষণ, দুর্নীতি ও সন্ত্রাসসহ সব অনিয়মের বিরুদ্ধে জনগণ ভোট দিয়ে ধানের শীষকে বিজয়ী করবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন ঢাকা-১৮ আসনের বিএনপি প্রার্থী এস এম জাহাঙ্গীর হোসেন।

শনিবার বেলা ১১টায় দক্ষিণখান থানার হাজী ক্যাম্পের সামনে থেকে গণসংযোগ শুরুর দ্বিতীয় দিনে এ আশাবাদ ব্যক্ত করেন তিনি।

এস এম জাহাঙ্গীর বলেন, আমাদের আন্দোলন জনগণের ভোটাধিকার ফিরিয়ে আনার আন্দোলন, আমাদের এবারের আন্দোলন অনিয়মের বিরুদ্ধে, আমাদের আন্দোলন গণতন্ত্রের পক্ষে, ধর্ষণের বিরুদ্ধে আন্দোলন, আমাদের আন্দোলন দুর্নীতি-সন্ত্রাসের বিরুদ্ধে আন্দোলন। আমরা সমস্ত আন্দোলনকে একত্রিত করে জনগণকে সঙ্গে নিয়ে বাংলাদেশের মাটি থেকে সব অপশাসনের অবসান ঘটাতে চাই। আশা করি, এটা সম্ভব হবে।

প্রধান নির্বাচন কমিশনারকে উদ্দেশ করে তিনি বলেন, সিইসিকে বলতে চাই আপনারা ১২ নভেম্বরের ভোট তার আগের রাতে নেবেন না। অতীতে আপনারা যে সমস্ত অনিয়ম করেছেন, ইচ্ছা করলেই আপনারা নিয়মের মধ্যে থাকতে পারেন।

bnp-2.jpg

আওয়ামী লীগের উদ্দেশে এস এম জাহাঙ্গীর বলেন, আমি আওয়ামী লীগ বন্ধুদের বলব, এই আসনে যদি আপনারা পরাজিত হন তাহলে আপনাদের হারানোর কিছু নেই। আপনারা ক্ষমতায় আছেন। আপনারা জনগণের সমর্থন নেয়ার চেষ্টা করেন। আগামী ১২ নভেম্বর জনগণ ধানের শীষের পক্ষে সমর্থন দেবে ইনশাআল্লাহ। এই আসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আসন, এই আসন দেশনায়ক তারেক রহমানের আসন। যতবার নির্বাচন হয়েছে, জনগণ ভোট দিতে পেরেছে, ততবারই জনগণ ধানের শীষে ভোট দিয়েছে। জনগণ আমাদের সঙ্গে আছে। আশা করি, জনগণ ধানের শীষ প্রতীকে ভোট দেবে। আমরা এই আসনে নির্বাচিত হয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করব, দেশনায়ক তারেক রহমানকে বাংলাদেশের মাটিতে ফিরিয়ে আনব।

ঢাকা-১৮ আসনের নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, গতকাল (শুক্রবার) ঐক্যবদ্ধ হয়ে আপনারা প্রমাণ করেছেন ১২ তারিখে বিজয় ছিনিয়ে আনতে পারবেন।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, হারুন অর রশীদ হারুন, বিএনপির নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন আলম, আ ক ম মোজাম্মেল হক, বিএনপি নেতা প্রকৌশলী ইশরাক হোসেন, আব্দুল আলিম নকী, মুন্সী বজলুল বাসিদ আনজু, ফয়েজ আহমেদ ফরু, শাহাবুদ্দীন সাগর, আলী আকবর আলীসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

কেএইচ/জেএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]