বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির রোল মডেল : আমু

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:৩৫ এএম, ২৫ অক্টোবর ২০২০
ফাইল ছবি

হিন্দু সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব দুর্গাপূজা উপলক্ষে দেশের সকল হিন্দু ধর্মাবলম্বীদের শুভেচ্ছা জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য, ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু।

রোববার (২৫ অক্টোবর) এক শুভেচ্ছা বার্তায় আমির হোসেন আমু বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতি আমাদের চিরায়ত ঐতিহ্য। আবহমানকাল থেকেই এই দেশে সকল ধর্মের মানুষ মিলেমিশে বসবাস করছেন। জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে বাংলাদেশ সবার কাছে নিরাপদ বাসভূমি।

কোনো অশুভ শক্তি কখনও যেন আমাদের এই ভ্রাতৃত্বের বন্ধনে চিড় ধরাতে না পারে সেলক্ষ্যে সম্প্রীতির বন্ধন অক্ষুণ্ণ রেখে উন্নয়ন ও অগ্রযাত্রায় দেশবাসীকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান তিনি।

শুভেচ্ছা বার্তায় ১৪ দল সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু হিন্দু ধর্মাবলম্বীসহ দেশের সকল নাগরিকের সুখ ও সমৃদ্ধি কামনা করেন। করোনা সংকট মোকাবিলায় পূজার দর্শনার্থীসহ সকলকে প্রধানমন্ত্রীর নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলারও আহ্বান জানান আওয়ামী লীগের এই প্রবীণ নেতা।

এইউএ/এফআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]