সিসিইউ থেকে কেবিনে মওদুদ, অবস্থার উন্নতি

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৯:০৯ পিএম, ১৩ জানুয়ারি ২০২১
ফাইল ছবি

রাজধানীর এভার কেয়ার (এপোলো) হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির স্থায়ী কমিটির সদস্য, সাবেক মন্ত্রী ও সুপ্রিম কোর্টের প্রবীণ আইনজীবী মওদুদ আহমদের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে।

বুধবার (১৩ জানুয়ারি) বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, ‘আজ ব্যারিস্টার মওদুদ সাহেব আগের চেয়ে অনেকটা সুস্থ। দুপুরে তাকে সিসিইউ (করোনারি কেয়ার ইউনিট) থেকে কেবিনে স্থানান্তর করা হয়েছে।’

গত ২৯ ডিসেম্বর অসুস্থ হলে ব্যারিস্টার মওদুদ আহমদকে এভার কেয়ার হাসপাতালের সিসিইউতে ভর্তি করা হয়। তার রক্তের হিমোগ্লোবিন কমে গিয়েছিল। প্রফেসর শাহাবুদ্দিন আহমেদ তালুকদারের তত্ত্বাবধানে তিনি চিকিৎসাধীন। এখন তিনি অনেকটা সুস্থ, দেশবাসীর কাছে দোয়া চেয়েছে তার পরিবার।

মওদুদ আহমদ হাসপাতালে ভর্তি হওয়ার পর দুবার কোভিড-১৯ পরীক্ষা করা হয়। দুবারই তার করোনা রিপোর্ট নেগেটিভ আসে। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও মহাসচিবসহ নেতারা তার খোঁজ-খবর রেখেছেন বলে জানা গেছে। সার্বক্ষণিক চিকিৎসকের সাথে যোগাযোগ রেখেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন।

কেএইচ/এমএসএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]