‘নির্বাচনে সন্ত্রাস হচ্ছে, হত্যাকাণ্ড ঘটছে’

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:১০ পিএম, ১৫ জানুয়ারি ২০২১

জাতীয় পার্টি (জাপা) মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু স্থানীয় নির্বাচনে সন্ত্রাসী কার্যক্রম বন্ধে সরকারের হস্তক্ষেপ চেয়েছেন। তিনি বলেছেন, ‘নির্বাচনে সন্ত্রাস হচ্ছে, হত্যাকাণ্ড ঘটছে। নির্বাচনে হত্যাযজ্ঞ গণতান্ত্রিক পরিবেশে মেনে নেয়া যায় না।’

শুক্রবার (১৫ জানুয়ারি) বিকেলে জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে জাপা চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরের রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিলের পূর্বে এক সংক্ষিপ্ত বক্তৃতায় তিনি এ কথা বলেন।

জাপা মহাসচিব বলেন, নির্বাচনে সন্ত্রাস রোধে সরকারকে কার্যকর উদ্যোগ নিতে হবে। আমরা চাই আইনের শাসন নিশ্চিত হোক। দেশের হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার হয়েছে, তাই ব্যাংকগুলোর অবস্থা অত্যন্ত খারাপ। দেশের মানুষের টাকা যারা বিদেশে পাচার করছে তাদের বিরুদ্ধে কার্যকর ব্যবস্থা নিতে হবে সরকারকে।’

এ সময় জাপা চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরের সুস্থতা কামনা করে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন জাপা মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু।

দোয়া অনুষ্ঠানে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা, অ্যাডভোকেট সালামা ইসলাম এমপি, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভরায়, মীর আবদুস সবুর আসুদ, হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন প্রমুখ উপস্থিত ছিলেন।

জি এম কাদেরের সুস্থতা কামনায় শুক্রবার সকাল থেকে জাতীয় পার্টি কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয় ওলামা পার্টির পক্ষ থেকে কোরআন তেলাওয়াত করা হয়। বিকেলে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় ওলামা পার্টির সভাপতি ক্বারী হাবিবুল্লাহ বেলালী।

ঢাকা ছাড়াও বাদ জুমআ ও বাদ আছর দেশের প্রতিটি জেলায় স্থানীয় জাতীয় পার্টির নেতারা জাপা চেয়ারম্যানের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল করেছেন।

এসএম/এমএইচআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]