ভাষা শহীদদের প্রতি জাতীয় পার্টির শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:২৫ এএম, ২১ ফেব্রুয়ারি ২০২১

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন জাতীয় পার্টির (জাপা) নেতাকর্মীরা। একুশের প্রথম প্রহরে পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জিএম) কাদের এমপির নেতৃত্বে কেন্দ্রীয় শহীদ মিনার বেদীতে পুস্পস্তবক অর্পণ করা হয়।

এ সময় জাতীয় পার্টি এবং বিরোধী দলের পক্ষ থেকে পৃথকভাবে পুস্পস্তবক অর্পণ করা হয়েছে। এসময় অন্যান্যের মধ্যে জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, বিরোধী দলীয় চিফ হুইপ ও প্রেসিডিয়াম সদস্য মশিউর রহমান রাঙ্গা এমপি, ভাইস চেয়ারম্যান আহসান আদেলুর রহমান আদেল এমপি, যুগ্ম কোষাধ্যক্ষ অ্যাডভোকেট আবু তৈয়ব এবং যুগ্ম দফতর সম্পাদক মাহমুদ আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে দিবসটি উপলক্ষে রোববার (২১ ফেব্রুয়ারি) বেলা ১১টায় জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয় মিলনায়তনে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

এসএম/এএএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]