‘লজ্জা থাকলে সিইসি মাহবুব তালুকদারের সমালোচনা করতেন না’

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ১২:৪৬ পিএম, ০৩ মার্চ ২০২১

মাহবুব তালুকদার ইসির ভাবমূর্তি ক্ষুণ্ন করেননি সিইসিই (কে এম নূরুল হুদা) নির্বাচন ব্যবস্থা ধ্বংস করে দিয়েছেন বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

বুধবার (৩ মার্চ) সকালে রাজধানীর মিরপুরে বিক্ষোভ মিছিল শেষে এ মন্তব্য করেন তিনি।

লেখক মুশতাকের মৃত্যু, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ নেতাকর্মীদের নামে মামলা দায়েরের প্রতিবাদে এই মিছিল হয়। তবে পুলিশ এসে এতে বাধা দেয়। এসময় ৯১ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক বাবুল ও পল্লবী থানা বিএনপি নেতা মাসুদসহ ৪ কর্মীকে আটক করে নিয়ে যায় পুলিশ।

jagonews24

রিজভী বলেন, সিইসির ন্যুনতম লজ্জাবোধ থাকলে তিনি মাহবুব তালুকদারের সমালোচনা করতেন না, বরং যদি তার মধ্যে ন্যুনতম বিবেকবোধ থাকত তাহলে নিজের অপকর্মর জন্য অনুশোচনা করতেন। দেশের গণতন্ত্রের ধ্বংসের জন্য দায়ী এ সিইসি।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে আরও উপস্থিত ছিলেন- বিএনপির মহানগর উত্তরের যুগ্ম সম্পাদক এজিএম শামসুল হক দফতর সম্পাদক এবিএম আব্দুর রাজ্জাক, পল্লবী থানার সাধারণ সম্পাদক বুলবুল আহমেদ মল্লিক, রুপনগরের সভাপতি আব্দুল আউয়াল ও সাধারণ সম্পাদক মজিবুল হক প্রমুখ।

কেএইচ/জেডএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]