রিজভীর নেতৃত্বে রাজধানীতে ছাত্রদলের মশাল মিছিল

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৮:২৩ পিএম, ০৫ মার্চ ২০২১

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও কারা হেফাজতে লেখক মুশতাকের মৃত্যুর প্রতিবাদে রাজধানীতে মশাল মিছিল করেছে ছাত্রদল। মিছিলে নেতৃত্বে দেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

শুক্রবার (৫ মার্চ) রাজধানীর শংকর এলাকা থেকে মিছিলটি শুরু হয়ে ধানমন্ডি ২৭ নম্বরে গিয়ে শেষ হয়। ঢাকা মহানগর পশ্চিম থানা ছাত্রদলের উদ্যোগের এ মিছিলের আয়োজন করা হয়। এতে পশ্চিম থানা ছাত্রদল সভঅপতি জুয়েলসহ সহস্রাধিক নেতাকর্মী অংশ নেন।

মিছিল শেষে রুহুল কবির রিজভী বলেন, লেখক মুশতাককে যে নির্যাতনের মাধ্যমে হত্যা করা হয়েছে, কার্টুনিস্ট কিশোরের বক্তব্যে তা প্রমাণিত। আপনারা দেখেছেন- বিভিন্ন গণমাধ্যমে খবর বেরিয়েছে কীভাবে কাটুনিস্ট কিশোর ও মুশতাকের উপর কি বর্বর নির্যাতন চালানো হয়েছে।

তিনি বলেন, ‘নির্যাতন-নিপীড়ন করে সরকারের শেষ রক্ষা হবে না। তাদের পতন ঘণ্টা বেজে গেছে। মানুষ রাস্তায় নামতে শুরু করেছে। এ সরকারের পতন ঘটিয়ে ছাত্র-জনতা রাজপথ ছাড়বে।’

কেএইচ/এএএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]