নারী ক্রিকেট দলকে বাংলাদেশ ন্যাপের অভিনন্দন

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৯:২৭ পিএম, ০২ এপ্রিল ২০২১

টেস্ট স্ট্যাটাস পাওয়ায় বাংলাদেশ নারী ক্রিকেট দলকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপের চেয়ারম্যান জেবেল রহমান গানি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুঁইয়া।

শুক্রবার (২ এপ্রিল) গণমাধ্যমে প্রেরিত এক অভিনন্দন বার্তায় তারা ক্রিকেটার, কোচ এবং বোর্ড কর্মকর্তাদের প্রতি অভিনন্দন জানান। বলেন, স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে বাংলাদেশের নারীদের এই অর্জন অহংকার ও গৌরবের।

তারা বলেন, বাংলাদেশ নারী ক্রিকেট দলের টেস্ট স্ট্যাটাস পাওয়ায় প্রমাণ হলো বাংলাদেশের নারীরা এখন আর পিছিয়ে নেই। তারা বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে ক্রিকেটের মত জনপ্রিয় খেলায় নিজের অবস্থান প্রতিষ্ঠিত করতে পেরেছে। যা আগামী দিনে নারীদের আরও বেশি অর্জনে উৎসাহিত করবে। আগামী দিনে নারী ক্রিকেট দল বিশ্ব ক্রিকেটে গৌরবোজ্জ্বল ঐতিহ্য রচনা করতে সক্ষম হবে।

উল্লেখ্য, বৃহস্পতিবার আইসিসির এক বিজ্ঞপ্তিতে পূর্ণ সদস্য দেশের নারী দলকে টেস্ট স্ট্যাটাস দেয়ার সিদ্ধান্তের কথা জানানো হয়। পূর্ণ সদস্য দেশ হিসেবে বাংলাদেশ নারী ক্রিকেট দলও টেস্ট স্ট্যাটাস পায়।

কেএইচ/জেডএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]