খালেদার চিকিৎসা কোথায়, সিটি স্ক্যান করানোর পরে সিদ্ধান্ত: চিকিৎসক

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৬:১৫ পিএম, ১৫ এপ্রিল ২০২১

করোনাভাইরাসে আক্রান্ত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া শারীরিক ও মানসিকভাবে ভালো আছেন বলে জানিয়েছেন তার ব্যক্তিগত চিকিৎসক দলের প্রধান অধ্যাপক ডা. এফ এম সিদ্দিকী।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) বিকেলে চিকিৎসকদের একটি তিন সদস্যের দল স্বাস্থ্য পরীক্ষার জন্য রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের বাসভবনে যায়। সেখান থেকে বের হয়ে সাংবাদিকদের এ তথ্য জানান ডা. এফ এম সিদ্দিকী।

এই চিকিৎসক বলেন, কোভিডে আক্রান্ত হলে দ্বিতীয় সপ্তাহে বেশি সাবধানতা অবলম্বন করতে হয়। ম্যাডামের (খালেদা জিয়া) এখন সংক্রমণ এখন দ্বিতীয় সপ্তাহে। গত তিনদিনে তার সবগুলো স্বাস্থ্য পরীক্ষার রিপোর্ট ভালো এসেছে। এখন দ্রুত একটা সিটি স্ক্যান করাতে হবে। এই সপ্তাহের মধ্যেই তা করা হবে। কোথায় সিটি স্ক্যান করা হবে সে ব্যাপারেও সিদ্ধান্ত নেয়া আছে, পরবর্তীতে জানানো হবে।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন,কোভিডের ক্ষেত্রে কখন হাসপাতালে নিয়ে চিকিৎসা করাতে হবে তা আগে থেকে বলা যায় না। সিটি স্ক্যান রিপোর্টের ভিত্তিতে খুব দ্রুত সে সিদ্ধান্ত নিতে হবে।

বেগম খালেদা জিয়ার অন্যান্য চিকিৎসাও যথারীতি চলছে বলেও জানান ডা. এফ এম সিদ্দিকী।

এ সময় বিএনপি চেয়ারপারসনের চিকিৎসক প্রতিনিধি দলের অন্য দুই সদস্য অধ্যাপক ডা. এজেডএম জাহিদ হোসেন, আল মামুন এবং প্রেস উইং সদস্য শায়রুল কবির খান উপস্থিত ছিলেন।

কেএইচ/এসএস/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]