রিসোর্টকাণ্ডে আটক জাপা নেতৃবৃন্দের মুক্তির দাবি জিএম কাদেরের

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৩৮ পিএম, ২১ এপ্রিল ২০২১
ফাইল ছবি

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে হেফাজত নেতা মামুনুল হকের অবরুদ্ধ হওয়াকে কেন্দ্র করে সহিংসতার মামলায় আটক উপজেলা জাতীয় পার্টির (জাপা) সভাপতি আবদুর রউফ এবং পৌর কাউন্সিলর ফারুক আহমেদ তপনের মুক্তি দাবি করেছেন দলটির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের ও মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু।

বুধবার (২১ এপ্রিল) এক যৌথ বিবৃতিতে তারা এমন দাবি জানান।

জাপা নেতৃদ্বয় বলেন, গত ৩ এপ্রিল সোনাগাঁওয়ের রয়্যাল রিসোর্টে হামলার ঘটনায় জাতীয় পার্টি বা এর কোনো নেতা-কর্মী জড়িত নয়। অথচ উদ্দেশ্যপ্রণোদিতভাবে মিথ্যা মামলায় জড়িয়ে দলের দুই জনপ্রিয় নেতাকে আটক করা হয়েছে। এছাড়া আরও অন্তত ৩৫ নেতা-কর্মীকে মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানি করা হচ্ছে।

বিবৃতিতে আরও বলা হয়, মাহে রমজানের পবিত্র মাস এবং মহামারি করোনাকালে জাতীয় পার্টির নেতা-কর্মীরা ঘরে থাকতে পারছে না। প্রতিরাতে পুলিশ নেতা-কর্মীদের বাড়ি বাড়ি গিয়ে হানা দিচ্ছে। এতে পরিবারগুলোতে মারাত্মক ভীতির সৃষ্টি হয়েছে।

নিরপরাধ এবং ঘটনায় জড়িত নয় এমন কোনো ব্যক্তি যেন অযথা গ্রেফতার বা হয়রানির শিকার না হয় সেজন্য সরকারের প্রতি দাবি জানিয়েছেন জাপা চেয়ারম্যান ও মহাসচিব।

এসএম/এসএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]