খালেদার সুস্থতা কামনায় পথশিশুদের মাঝে ছাত্রদলের ইফতার বিতরণ

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৫২ পিএম, ২২ এপ্রিল ২০২১

করোনাভাইরাসে আক্রান্ত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় পথশিশু ও হতদরিদ্রদের মাঝে ইফতারসামগ্রী বিতরণ করেছেন ছাত্রদলের নেতা-কর্মীরা।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) রাজধানীর ধানমন্ডি-২৭ নম্বরে দেড় শতাধিক পথশিশু ও হতদরিদ্র মানুষের মাঝে ইফতারসামগ্রী এবং মাস্ক বিতরণ করা হয়।ইফতারসামগ্রীর মধ্যে ছিল তেহারি, খেজুর, আপেল, ছোলা, বুট, পেয়াজু, বেগুনি, চপ, জিলাপি ও জুস।

এ সময় ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সহ-সাংগঠনিক সম্পাদক ডা. তৌহিদ আউয়াল, শেরে-এ-বাংলা মেডিকেল কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি ডা. জামশেদ তুষার, ছাত্রদল নেতা ডা. মিজান রহমান, ঢাকা মেডিকেল কলেজ ছাত্রদলের সাধারণ সম্পাদক ডা. বাদশা, শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ ছাত্রদলের সাধারণ সম্পাদক ডা. ইমরান, বেসরকারি মেডিকেল ও ডেণ্টাল কলেজ ছাত্রদলের যুগ্ম সম্পাদক ডা. পিয়াস, ছাত্রদল নেতা ডা. মমি, ডা. ওমর খৈয়াম, আই এইচ টি ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক রাফসান, ধানমন্ডি থানা ছাত্রদল নেতা পাভেল, রাসেল, নাহিদ আকরাম প্রমুখ।

কেএইচ/এএএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]