আওয়ামী লীগ সভাপতিকে বিএনপির ঈদ শুভেচ্ছা

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৫০ পিএম, ১১ মে ২০২১
আওয়ামী লীগের দফতর বিষয়ক উপ-কমিটির সদস্য আলী হোসেনের হাতে ঈদ শুভেচ্ছা কার্ড তুলে দেয় বিএনপির প্রতিনিধি দল

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার (১১ মে) দুপুরে বিএনপির দুই শীর্ষ নেতার পক্ষ তিন সদস্যের একটি প্রতিনিধি দল ঈদ শুভেচ্ছা কার্ড আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে পৌঁছে দেন। দুপুর ১২টার দিকে আওয়ামী লীগের দফতর বিষয়ক উপ-কমিটির সদস্য আলী হোসেন শুভেচ্ছা কার্ড গ্রহণ করেন।

সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদের নেতৃত্বে বিএনপির প্রতিনিধি দলে ছিলেন সহ-পরিবেশবিষয়ক সম্পাদক কাজী রওনকুল ইসলাম টিপু এবং নির্বাহী কমিটির সদস্য রফিক শিকদার।

অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ জাগো নিউজকে জানান, আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদককে ঈদের শুভেচ্ছা কার্ড দেয়া হয়েছে দুপুরে। এর আগে গতকাল সোমবার (১০ মে) বিএনপির পক্ষ থেকে আরও কিছু রাজনৈতিক নেতাকে শুভেচ্ছা জানানো হয়েছে। এদের মধ্যে গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন, বিকল্প ধারার চেয়ারম্যান অধ্যাপক ড. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না প্রমুখ রয়েছেন।

রফিক শিকদার বলেন, এটা (ঈদ শুভেচ্ছা জানানো) বিএনপির প্রচলিত রাজনৈতিক শিষ্টাচার ও সংস্কৃতিরই বহিঃপ্রকাশ ।

কেএইচ/এইচএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]