সবক্ষেত্রে সরকার ব্যর্থ : সোহেল

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৪:১২ পিএম, ১১ জুন ২০২১

সরকার করোনা মহামারিসহ সবক্ষেত্রে ব্যর্থ বলে মন্তব্য করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি হাবিব-উন-নবী খান সোহেল।

শুক্রবার দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় এক অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৪০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল-নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলা শাখার উদ্যোগে একজন প্রতিবন্ধী নারীকে চিকিৎসা সহায়তা প্রদান উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সোহেল বলেন, পাশ্বর্বর্তী দেশ নেপাল, ভুটান, থাইল্যান্ড, সিঙ্গাপুর ও ভিয়েতনামে করোনা মহামারিতে খুব কম সংখ্যক মানুষ মারা গেলেও সরকারি হিসেবে এ পর্যন্ত বাংলাদেশে ১২৫০০ এর অধিক মানুষ মারা গেছে। কিন্তু প্রকৃত সংখ্যা আরও বেশি।

তিনি বলেন, আইয়ুব, ইয়াহিয়ার আমলেও এদেশের মানুষ ভোট দিতে পেরেছে কিন্তু বর্তমান আওয়ামী সরকার মানুষের ভোটের অধিকারসহ সব মৌলিক ও মানবাধিকার হরণ করে নিয়েছে। বর্তমান অবৈধ সরকারের পতন ঘটিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠার মহান ব্রত নিয়ে কাজ করে যাচ্ছে স্বেচ্ছাসেবক দল।

তিনি আরও বলেন, ইনশাআল্লাহ দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নেতৃত্বে জনগণের সরকার প্রতিষ্ঠায় জনগণকে সঙ্গে নিয়ে রাজপথে সংগ্রাম অব্যাহত রাখবে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল।

স্বেচ্ছাসেবক দল-সোনারগাঁও উপজেলা শাখার আহ্বায়ক সালাহ উদ্দিন সালুর সভাপতিত্বে ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি অধ্যাপক ওয়াহিদ বিন ইমতিয়াজ বকুলের পরিচালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন-স্বেচ্ছাসেবক দলের
কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান এবং সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভূইয়া জুয়েল, সাংগঠনিক সম্পাদক ইয়াসিন আলী প্রমুখ।

কেএইচ/জেএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]