ফটোসেশনেও বিএনপিকে খুঁজে পাওয়া যাচ্ছে না : হাছান মাহমুদ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৪৬ পিএম, ১৫ জুন ২০২১

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, করোনাভাইরাসের প্রথম ঢেউয়ের সময় বিএনপিকে বিভিন্ন জায়গায় লোকদেখানো ফটোসেশন করতে দেখা গেছে। কিন্তু এখন তারা সেটাও করছে না। মানুষের দুঃসময়ে তারা ঘরে বসে আছে। ফটোসেশনের জন্য সাংবাদিকরাও তাদের খুঁজে পাচ্ছে না।

মঙ্গলবার (১৫ জুন) বিকেলে কেআইবি মিলনায়তনে বাংলাদেশ কৃষক লীগ আয়োজিত ‘বৃক্ষরোপণ কর্মসূচি-২০২১’ উপলক্ষে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষিমন্ত্রী আব্দুল রাজ্জাক। কৃষক লীগের সভাপতি সমীর চন্দ্রের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক। এছাড়াও কৃষক লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ড. হাছান মাহমুদ বলেন, এখন বিএনপি খালেদা জিয়ার হাটুর ব্যথা, শরীরের তাপমাত্রা কমা-বাড়া নিয়ে ব্যস্ত। তারা শুধু তার শরীরের খোঁজ নেয়ার রাজনৈতিক কর্মকাণ্ড মনে করে। দেশের মানুষের স্বাস্থ্যের ব্যাপারে খোঁজ নেয় না।

তিনি বলেন, এর বাইরে তারা আরেকটি কাজ করে, সেটা হচ্ছে- তারেক রহমানকে মুক্তির জন্য মাঝে মাঝে উচ্চবাক্য বিনিময় করে। সব মিলিয়ে তাদের জনগণের সঙ্গে সম্পৃক্ততা না থাকায় তারা বিচ্ছিন্ন হয়ে গেছে।

এদিকে করোনার সময় আওয়ামী লীগ মানুষের মধ্যে আছে বলেই তারা আক্রান্ত হচ্ছে জানিয়ে তথ্য ও সম্প্রচারমন্ত্রী বলেন, আমরা মানুষের পাশে আছি। সেই কারণে আমাদের বহু নেতা করোনায় আক্রান্ত হয়েছেন, মৃত্যুবরণ করেছেন। বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ৮১ জনের মধ্যে তিনজনের মৃত্যু হয়েছে।

তিনি বলেন, উপদেষ্টামণ্ডলী এবং সংসদ সদস্যদেরও বেশ কয়েকজনের মৃত্যু হয়েছে। মন্ত্রিসভার প্রায় এক তৃতীয়াংশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়াও দলের প্রায় ছয় শতাধিক নেতাকর্মী করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।

এনএইচ/এআরএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]