খালেদা জিয়ার জন্য আল্লাহর কাছে ফখরুলের অশেষ দোয়া

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ১১:২৯ পিএম, ১৯ জুন ২০২১

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসা শেষে ৫৩ দিন পর তার গুলশানের ভাড়া বাসা ফিরোজায় ফিরেছেন। বাসায় ফেরার পর তার জন্য আল্লাহ তাআলার কাছে অশেষ দোয়া করেছেন বলে জানিয়েছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শনিবার (১৯ জুন) রাত সাড়ে আটটা ৪০ মিনিটের দিকে খালেদা জিয়া বাসায় প্রবেশের পর তিনি সাংবাদিকদের কাছে এ তথ্য জানান।

মির্জা ফখরুল বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া, সাবেক প্রধানমন্ত্রী এবং এই দেশের ১৮ কোটি মানুষের সবচেয়ে আস্থার স্থল, স্বাধীনতা ও গণতন্ত্রের প্রতীক প্রায় দুই মাস করোনা আক্রান্ত হয়ে, করোনা পরবর্তী সমস্যা এবং আরও কতগুলো সমস্যা, যা তার আগে থেকেই আছে, সেসবের চিকিৎসা করে আপাতত বাসায় ফিরেছেন। তার জন্য আল্লাহর কাছে অশেষ দোয়া।

jagonews24

৫৩ দিন পর বাসায় ফিরলেন খালেদা জিয়া

এ সময় বিএনপি চেয়ারপারসনের চিকিৎসক ডাক্তার এফ এম সিদ্দিকী, ডা এজেডএম জাহিদ হোসেন, বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শামসুদ্দিন দিদার, শায়রুল কবির খান প্রমুখ উপস্থিত ছিলেন।

গত ১১ এপ্রিল খালেদা জিয়ার শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়। একইসঙ্গে বিএনপি চেয়ারপারসনের বাসভবন ফিরোজার আরও আটজন ব্যক্তিগত স্টাফও করোনা আক্রান্ত হন। তারা সবাই বাড়িতে থেকেই চিকিৎসা নিচ্ছিলেন।

এরপর ১৪ এপ্রিল রাতে এভারকেয়ার হাসপাতালে নিয়ে খালেদা জিয়ার সিটি স্ক্যান করানো হয়। পরে তিনি আবার বাসায় ফিরে যান। তবে শারীরিক অবস্থার অবনতি হলে ২৭ এপ্রিল পরীক্ষা-নিরীক্ষার জন্য আবার তাকে এভারকেয়ার হাসপাতালে নেয়া হয়। এভারকেয়ারে চিকিৎসাধীন অবস্থায় গত ৬ মে তিনি করোনামুক্ত হন। এরপরও তিনি হাসপাতালে ভর্তি থেকে চিকিৎসা নিচ্ছিলেন।

কেএইচ/এমএসএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]