মানুষের সামান্য আস্থাও শেষ করল ইউপি নির্বাচন : ওয়ার্কার্স পার্টি

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৩:৪৫ পিএম, ২২ জুন ২০২১ | আপডেট: ০৪:১৭ পিএম, ২২ জুন ২০২১

নির্বাচন নিয়ে মানুষের যে সামান্য আস্থা ছিল তা ইউপি নির্বাচন নিঃশেষ করে দিয়েছে বলে মন্তব্য করেছে বাংলাদেশ ওয়ার্কার্স পার্টি। প্রথম দফার ইউপি নির্বাচন শেষে এক প্রতিক্রিয়ায় এ মন্তব্য করে দলটি।

বিবৃতিতে ওয়ার্কার্স পার্টি বলে, কেবল বরিশাল বিভাগের নির্বাচনে সহিংসতা, কেন্দ্র দখল, পুলিশ ও র‌্যাবের নিষ্ক্রিয়তা, ক্ষেত্রবিশেষে সরাসরি সহযোগিতা সব নির্বাচনী প্রক্রিয়া সম্পর্কে মানুষের আস্থা বিশ্বাসকে চরমভাবে আঘাত করল। সামনের ধাপের নির্বাচনে যে একই ঘটনার পুনরাবৃত্তি হবে তা এখনই বলে দেয়া যায়।

বিবৃতিতে রাজনৈতিক দলটি জানায়, তারা ইউপি নির্বাচনকে নিরপেক্ষ ও সুষ্ঠু করার জন্য নির্বাচন কমিশনসহ প্রশাসনের সব পর্যায়ে যোগাযোগ করেছে। নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের সর্বোচ্চ চেষ্টা করা হবে বলে প্রতিশ্রুতি দিয়েছিল কমিশনের প্রত্যেকেই। কিন্তু মাঠের পরিস্থিতি দেখা গেছে ভিন্ন।

ওয়ার্কার্স পার্টি নির্বাচন নিয়ে এ ধরনের ছেলেখেলা বন্ধ করার ও সময় থাকতে নির্বাচনী ব্যবস্থার পুনর্গঠন করার জন্য পুনরায় নির্বাচন কমিশনসহ সব কর্তৃপক্ষকে আহ্বান জানান বলে বিবৃতিতে উল্লেখ করা হয়।

এমইউ/জেডএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]