‘ধর্ম ব্যবসায়ীরা আ.লীগের বিরুদ্ধে অপপ্রচার করছে’

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৪৩ পিএম, ২২ জুন ২০২১ | আপডেট: ০৫:৫০ পিএম, ২২ জুন ২০২১

মহান মুক্তিযুদ্ধে পরাজিত অপশক্তি ও ধর্ম ব্যবসায়ীরা আওয়ামী লীগের বিরুদ্ধে পরিকল্পিতভাবে অপপ্রচার চালাচ্ছে বলে মন্তব্য করেছেন মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।

মঙ্গলবার (২২ জুন) জাতীয় প্রেস ক্লাবে জহুর হোসেন চৌধুরী মিলনায়তনে জননেত্রী শেখ হাসিনা পরিষদ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।

মন্ত্রী বলেন, ভারতের দালাল ট্যাগ লাগিয়ে এদেশের সাধারণ জনগণকে বিভ্রান্ত করার ষড়যন্ত্র হচ্ছে, যা আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে প্রতিহত করতে হবে।

মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন সংগঠনপ্রিয়। আওয়ামী লীগকে সুসংগঠিত করার জন্য তিনি মন্ত্রিত্ব ছেড়ে দিয়ে দলের সাধারণ সম্পাদক হয়েছেন। দলের নেতাকর্মীদের সাংগঠনিকভাবে অভিজ্ঞ করতে বঙ্গবন্ধুর আন্তরিকতা আর সাংগঠনিক তৎপরতা চিরস্মরণীয়, যা আমাদের অনুপ্রাণিত করে তুলে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ইসলামের জন্য সবচেয়ে বেশি কাজ করেছেন উল্লেখ করে তিনি বলেন, বর্তমানে পদ্মা সেতুর মতো দ্বিতীয় বৃহৎ প্রকল্প-মডেল মসজিদ নির্মাণ প্রকল্প বাস্তবায়ন করেছেন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা। অথচ স্বাধীনতাবিরোধী অপশক্তি আল্লাহর আইন চাই বলে রাষ্ট্রীয় ক্ষমতায় থেকে ইসলামবিরোধী কর্মকাণ্ড করেছে। সৎ লোকের শাসন চাই বলে জঙ্গিবাদ কায়েম করেছে। ইসলামের মূল্যবোধ ও ধর্ম চর্চা নিশ্চিত করতে শেখ হাসিনা আজ দৃষ্টান্ত।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ অনলাইন অ্যাক্টিভিস্ট ফোরামের (বোয়াফ) সভাপতি কবীর চৌধুরী তন্ময়।

জননেত্রী শেখ হাসিনা পরিষদের সভাপতি মো. মনির খানের সভাপতিত্বে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অমল কুমার ঘোষের উপস্থাপনায় অনুষ্ঠানে ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির, আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক রোকেয়া সুলতানা বক্তব্য দেন।

আরএমএম/জেডএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]