দুস্থদের মাঝে খাবার বিতরণ ঢাকা দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:২৭ পিএম, ১৭ আগস্ট ২০২১

রাজধানীর মতিঝিলের টিএনটি স্কুল অ্যান্ড কলেজ মাঠে দুস্থদের মাঝে খাবার বিতরণ করেছে ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ। মঙ্গলবার (১৭ আগস্ট) দুপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা শেষে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

সভায় আজ ১৭ আগস্ট সারাদেশে সিরিজ বোমা হামলার নিন্দা জানিয়ে জঙ্গিবাদের বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে সারাদেশের স্বেচ্ছাসেবকলীগের কর্মীদের সজাগ থাকার আহ্বান জানানো হয়।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যসহ সব শহীদদের জন্য দোয়া ও মাগফিরাত কামনা করা হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ পরিবারের সবার সু্স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়।

jagonews24

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও বিশেষ অতিথি ছিলেন সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু।

অনুষ্ঠানটিতে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর দক্ষিণ শাখার সভাপতি কামরুল হাসান রিপন ও সঞ্চালনা করেন ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তারিক সাঈদ।

এমএমএ/এমআরএম/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]