যাত্রাবাড়ীতে স্বেচ্ছাসেবক লীগের খাবার বিতরণ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৫০ এএম, ২৭ আগস্ট ২০২১

১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে যাত্রাবাড়ীর কাজলার পাড়ের দুই হাজার মানুষের মধ্যে খাবার বিতরণ করেছেন ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ সভাপতি কামরুল হাসান রিপন।

বৃহস্পতিবার (২৬ আগস্ট) দুপুরে যাত্রাবাড়ী থানা ৬৩ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে খাবার বিতরণ করা হয়।

খাবার বিতরণের আগে প্রধান অতিথির বক্তব্যে ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপন বলেন, বাঙালি জাতির স্বপ্নদ্রষ্টা ও স্বাধীন বাংলাদেশের মহানায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ইতিহাস থেকে মুছে ফেলতেই খুনি জিয়ার নেতৃত্বে ১৫ আগস্টের কালরাত্রির ঘটনা। কিন্তু ইতিহাস থেকে কখনো মহানায়কদের মুছে ফেলা যায় না।

এ সময় তিনি ১৫ আগস্ট ও ২১ আগস্টের কলঙ্কিত ঘটনার জন্য সরাসরি জিয়া পরিবারকে দায়ী করে সামাজিকভাবে তাদের বয়কটের আহ্বান জানান ও এর বিচার দাবি করেন।

৬৩ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহ্বায়ক এ আর নুর মোহাম্মদ নাঈমের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এ কে এম আবদুল করিম রাহিমাহুল্লা একাডেমি মাদরাসার প্রিন্সিপাল মাওলানা আবু আব্দুল্লাহ। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৬৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শফিকুল ইসলাম খান দিলু ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর ফারহানা ইয়াসমিন কুয়াশা।

এমএমএ/এআরএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]