পাবনা-নাটোর আ.লীগের সম্মেলন ২০-২১ নভেম্বর

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৫৫ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০২১

পাবনা ও নাটোর জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে আগামী ২০ ও ২১ নভেম্বর। মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) ধানমন্ডিতে দলীয় সভাপতির রাজনৈতিক কার্যালয়ে বিভাগীয় টিমের সঙ্গে জেলা আওয়ামী লীগের নেতাদের বৈঠকে এ সিদ্ধান্ত হয়।

বৈঠকে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আবদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেনসহ রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতারা।

বৈঠক শেষে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আবদুর রহমান বলেন, আওয়ামী লীগের একটি নীতিগত সিদ্ধান্ত আছে, প্রতিটি থানায় একটি সাংগঠনিক ইউনিট হবে। পাবনা জেলায় আতাইকুলা ও আমিন বাজার দুটি নতুন থানা হওয়ায় সেগুলোকে সাংগঠনিক ইউনিট ঘোষণা করা হয়েছে। নবগঠিত আতাইকুলা ও আমিন বাজার শাখায় শিগগিরই আহ্বায়ক কমিটি করে দেওয়া হবে। তারা সব প্রস্তুতি নিয়ে সম্মেলনের আয়োজন করবেন। এছাড়াও ২৯ অক্টোবর ঈশ্বরদী উপজেলার সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়েছে।

জানতে চাইলে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেন, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক তৃণমূলকে সংগঠিত করতে কমিটির মেয়াদোত্তীর্ণ শাখাগুলোতে সম্মেলন করার প্রস্তুতি নিচ্ছি আমরা। এরই অংশ হিসেবে মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) পাবনা ও নাটোর জেলা শাখার সম্মেলনের তারিখ নির্ধারণ করেছি। শিগগিরই বাকি জেলাগুলোর বিষয়ে আমরা কাজ শুরু করবো।

এর আগে গত ৯ সেপ্টেম্বর আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সভায় নাটোর ও পাবনা জেলায় যথাক্রমে ৬ ও ৭ নভেম্বর সম্মেলন করার সিদ্ধান্ত হয়। সিনিয়র নেতাদের সফরসূচি সমন্বয় করতে গিয়ে এই তারিখ পেছানো হয়েছে বলে নেতারা জানিয়েছেন।

এসইউজে/বিএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]