প্রথম দিনে ঢাকা-ফরিদপুরের নেতাদের সঙ্গে বসবে বিএনপির হাইকমান্ড

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৩২ এএম, ২০ সেপ্টেম্বর ২০২১

কেন্দ্রীয় নেতাদের সঙ্গে ধারাবাহিক মতবিনিময় সভার অংশ হিসেবে ২১ সেপ্টেম্বর দ্বিতীয় দফা মতবিনিময় করতে যাচ্ছে বিএনপি। এবার প্রথম দিনে বৈঠক করবে ঢাকা ও ফরিদপুর বিভাগের তৃণমূল নেতারা।

বিএনপির ভারপ্রাপ্ত দফতর সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স জাগো নিউজকে এ তথ্য জানান।

তিনি বলেন, ২১ সেপ্টেম্বর ঢাকা বিভাগের ১০৮ জন, ফরিদপুর বিভাগ ১৪ জন এবং জেলা সভাপতি (জাতীয় নির্বাহী কমিটির সদস্য নয়) ২৬ জনের সঙ্গে মতবিনিময় অনুষ্ঠিত হবে।

দ্বিতীয় দিন ২২ সেপ্টেম্বর ১২৯ জনের সঙ্গে মতবিনিময় হবে। এরমধ্যে চট্টগ্রাম বিভাগে ৩৭ জন, কুমিল্লা কুমিল্লা বিভাগে ২৩ জুন, ময়মনসিংহ বিভাগে ১৮ জন, সিলেট বিভাগে ১৪ জন, রংপুর বিভাগে ১৭ জুন, জেলা সভাপতি (জাতীয় নির্বাহী কমিটির সদস্য নয়) ২০ জন।

তৃতীয় দিন ২৩ সেপ্টেম্বর ১০৮ জনের সঙ্গে মতবিনিময় হবে। এরমধ্যে খুলনা বিভাগ ৩২ জন, রাজশাহী ৩৫ জন, বরিশাল ২৭, জেলা সভাপতি (জাতীয় নির্বাহী কমিটির সদস্য নয়) ১৪ জন।

এর আগে ১৪, ১৫, ১৬ সেপ্টেম্বর বিএনপির উপদেষ্টা পরিষদের সদস্য, ভাইস চেয়ারম্যান, যুগ্ম মহাসচিব, সাংগঠনিক সম্পাদক, সহ-সাংগঠনিক সম্পাদক, সম্পাদক, সহ-সম্পাদক, দলের অঙ্গ ও সহযোগী সংগঠনসমূহের শীর্ষ নেতৃত্বের সঙ্গে মতবিনিময় অনুষ্ঠিত হয়।

কেএইচ/জেডএইচ/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]