ঢাকা মহানগর বঙ্গবন্ধু পরিষদের পূর্ণাঙ্গ কমিটি গঠনের উদ্যোগ

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৩:২৮ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০২১

ঢাকা মহানগরে পূর্ণাঙ্গ কমিটি গঠনের উদ্দেশ্যে আগ্রহীদের জীবনবৃত্তান্ত (সিভি) আহ্বান করেছে বঙ্গবন্ধু পরিষদ। গত ২১ সেপ্টেম্বর থেকে জীবনবৃত্তান্ত গ্রহণ প্রক্রিয়া শুরু হয়েছে। চলবে আগামী ১০ অক্টোবর পর্যন্ত।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) সংগঠনের সাধারণ সম্পাদক সরদার মাহামুদ হাসান রুবেল এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, আগ্রহীদের সিভি আহ্বান করে বিভিন্ন গণমাধ্যমে প্রেসবিজ্ঞপ্তি দেওয়া হয়েছে। আগ্রহীরা সংগঠনের সভাপতি বা সাধারণ সম্পাদকের কাছে আগামী ১০ অক্টোবর পর্যন্ত সিভি জমা দিতে পারবেন।

কমিটিতে কাদের গুরুত্ব দেওয়া হবে জানতে চাইলে মাহামুদ হাসান রুবেল বলেন, কেন্দ্র থেকে একটা গাইডলাইন দেওয়া হয়েছে। দলের সার্বক্ষণিক কর্মীসহ পেশাজীবীদের বেশি গুরুত্ব দেওয়া হবে, বিশেষ করে বিরোধীদলের সময়কার সাবেক ছাত্রলীগের ত্যাগী কর্মী যারা কর্মজীবনের কারণে রাজনৈতিক দলের সঙ্গে অংশীভূত হতে পারেননি তাদের গুরুত্ব দেওয়া হবে।

তিনি আরও বলেন, গঠনতান্ত্রিকভাবে যাদের সাধারণ সদস্য হওয়ার যোগ্যতা আছে তারাই সিভি জমা দিতে পারবেন।

এদিকে দলীয় সূত্র জানিয়েছে, সিভি গ্রহণের জন্য সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক দুইজনকে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব দিয়েছেন কেন্দ্রীয় কমিটির সভাপতি ডা. এস এ মালেক। আগ্রহীদের সিভির সঙ্গে দুই কপি পাসপোর্ট সাইজের ছবি ও জাতীয় পরিচয়পত্রের ফটোকপি জমা দিতে হবে।

এমইউ/ইউএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]