শেখ হাসিনার এসডিজি অগ্রগতি পুরস্কার অর্জনে যুবলীগের আনন্দ র‌্যালি

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৮:১০ পিএম, ২৫ সেপ্টেম্বর ২০২১

প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘের ‘এসডিজি অগ্রগতি পুরস্কার’ অর্জন করায় রাজধানীতে আনন্দ র‌্যালি করেছে আওয়ামী লীগের সহযোগী সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগ।

শনিবার (২৫ সেপ্টেম্বর) বঙ্গবন্ধু এভিনিউয়ে যুবলীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে র‌্যালিটি আশপাশের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

সংগঠনটির সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে র‌্যালিতে যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মামুনুর রশীদ, রফিকুল ইসলাম, মোয়াজ্জেম হোসেন, ইঞ্জিনিয়ার মৃণাল কান্তি জোদ্দার, যুগ্ম-সাধারণ সম্পাদক বদিউল আলম, রফিকুল আলম জোয়ার্দার সৈকত, সাংগঠনিক সম্পাদক কাজী মাজহারুল ইসলাম, সাইফুর রহমান সোহাগ, জহির উদ্দিন খসরু, মশিউর রহমান চপল, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সাদ্দাম হোসেন পাভেল, তথ্য ও যোগাযোগ প্রযুক্তিবিষয়ক সম্পাদক শামছুল আলম অনিক, জনশক্তি ও কর্মসংস্থানবিষয়ক সম্পাদক শাহীন মালুম, শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক আবদুল হাই, মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক আব্দুল মুকিত চৌধুরী, মহিলাবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মুক্তা আক্তার, উপ-দপ্তর সম্পাদক মো. দেলোয়ার হোসেন শাহজাদাসহ কেন্দ্রীয়, মহানগর ও বিভিন্ন ওয়ার্ডের নেতারা উপস্থিত ছিলেন।

র‌্যালি শুরুর আগে সমাবেশে দেওয়া বক্তব্যে মাইনুল হোসেন খান নিখিল বলেন, ১৯৮১ সালের ১৭ মে বঙ্গবন্ধুকন্যা স্বদেশে ফিরে আসার পর তার প্রচেষ্টায় ধীরে ধীরে আজকের বাংলাদেশ। তার দেশপ্রেম, মানুষের প্রতি মমত্ববোধ ও ভালোবাসা দেশকে আজকের এ অবস্থানে নিয়ে এসেছে। তাকে জাতিসংঘ ‘এসডিজি অগ্রগতি পুরস্কার’ দেওয়ায় আমরা বাঙালি জাতি হিসেবে আনন্দিত ও গর্বিত। আমি মনে করি, এ পুরস্কার শুধু শেখ হাসিনার নয়, এ পুরস্কার যুবলীগের, এ পুরস্কার বাঙালি জাতির।

এসইউজে/এমকেআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]