বিএনপির নির্বাচনে যাওয়ার সাহস নেই: শিল্পমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:৪৮ পিএম, ২৭ সেপ্টেম্বর ২০২১

বিএনপির নির্বাচনে যাওয়ার সাহস নেই বলে মন্তব্য করেছেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন।

সোমবার (২৭ সেপ্টেম্বর) সকালে জাতীয় প্রেস ক্লাবে জয়বাংলা সাংস্কৃতিক ঐক্যজোট ও আওয়ামী শিল্পগোষ্ঠী আয়োজিত শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

শিল্পমন্ত্রী বলেন, বিরোধী দল বিএনপি, তাদের নির্বাচনে যাওয়ার সাহস নাই। আমরা গণতন্ত্রের মূল্যায়ন করি। বঙ্গবন্ধু ছিলেন গণতান্ত্রিক নেতা। বিভ্রান্তকারী কোনো দলের সঙ্গে সম্পৃক্ত ছিলেন না। প্রতিটি নির্বাচন তিনি মোকাবিলা করেছেন। আন্দোলন সংগ্রাম ও নির্বাচনের মধ্য দিয়েও আজকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসেছেন।

তিনি বলেন, ক্যান্টনমেন্টের দল বিএনপি যেটা বিলুপ্ত হওয়ার পথে ছিল, এটা কিলারদের দল, এটা হত্যাকারীদের দল। এদের রাজনীতির কোনো সুযোগ দেওয়াই উচিত ছিল না। ইনডেমনিটি অধ্যাদেশ যেমন বাতিল করা হয়েছে, এই দলটিকেও তেমন বাতিল করা উচিত ছিল। জনগণ তাদের প্রত্যাখ্যান করেছে। সামনের দিনেও একইভাবে প্রত্যাখ্যান করবে।

অনুষ্ঠানে সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, ঢাকা মহানগর আওয়ামী লীগ দক্ষিণের সভাপতি মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী, সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবিরসহ আরও অনেকে বক্তব্য দেন।

এনএইচ/এমএইচআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]