বাবলুর আত্মার মাগফিরাত কামনায় মিলাদ মাহফিল

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:১৩ পিএম, ০৩ অক্টোবর ২০২১

সদ্য প্রয়াত জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৩ অক্টোবর) বিকেলে জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয় কাকরাইলে এই শোকসভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত হয়ে জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের বলেন, একজন রাজনীতিবিদ হিসেবে গণমানুষের ভালোবাসায় সিক্ত হয়েছেন জিয়াউদ্দিন আহমেদ বাবলু। এর চেয়ে বড় সাফল্য আর হয় না। তাই তিনি ছিলেন গণমানুষের নেতা। একজন দক্ষ সংগঠক হিসেবে জাতীয় পার্টিকে শক্তিশালী করতে তার অবদান অনস্বীকার্য। তিনি ছিলেন প্রকৃত কর্মীবান্ধব নেতা।

জাতীয় পার্টি চেয়ারম্যান আরও বলেন, মানুষের কল্যাণে আজীবন সংগ্রাম করেছেন জিয়াউদ্দিন আহমেদ বাবলু। তিনি সোচ্চার ছিলেন অন্যায়, অবিচার আর দুঃশাসনের বিরুদ্ধে। তিনি দীর্ঘদিন বেঁচে থাকবেন তার কল্যাণকর কাজের মধ্যে। তার মৃত্যুতে বাংলাদেশের রাজনীতিতে যে শূন্যতা সৃষ্টি হয়েছে, তা সহসাই পূরণ হওয়ার নয়।
জাপা চেয়ারম্যান জিয়াউদ্দিন আহমেদ বাবলুর রুহের মাগফিরাত কামনায় দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করেছেন।

দলের কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার, কাজী ফিরোজ রশীদ, সৈয়দ আবু হোসেন বাবলা, মুজিবুল হক চুন্নু, প্রেসিডিয়াম সদস্য মো. সাহিদুর রহমান টেপা, মো. মসিউর রহমান রাঙ্গা, মীর আব্দুস সবুর আসুদ, হাজি সাইফুদ্দিন আহমেদ মিলন প্রমুখ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এসএম/এমআরআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]