জিএম কাদেরের সঙ্গে ডিআই প্রতিনিধি দলের সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:১১ পিএম, ২১ অক্টোবর ২০২১

জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদেরের (জিএম) সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের (ডিআই) একটি প্রতিনিধি দল।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) বিকেল ৩টায় জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী কার্যালয়ে এ সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়। জাতীয় পার্টির গণমাধ্যম শাখা এ তথ্য জানিয়েছে।

সাক্ষাৎকালে ইউএসএআইডি বাংলাদেশের পরিচালক রেন্ডন বি অলসন, রাজনৈতিক প্রক্রিয়া বিষয়ক উপদেষ্টা লুবাইন চৌধুরি মাসুম, ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের চিফ অফ পার্টি ড্যানা এল ওলডস্, পরিচালক ড. আব্দুল আলীম, সিনিয়র পরিচালক আমিনুল এহসান ও প্রোগ্রাম ম্যানেজার শাম্মি লায়লা ইসলাম উপস্থিত ছিলেন।

এসময় রাজনৈতিক দলের অভ্যন্তরে গণতন্ত্র চর্চা বৃদ্ধি, নেতৃত্বের বিকাশ এবং রাজনীতিতে নারীর অংশগ্রহণ নিশ্চিত করাসহ বিভিন্ন বিষয়ে আলোচনা হয়েছে।

প্রতিনিধি দলটি জাতীয় পার্টির নেতাকর্মীদের জন্য নেতৃত্ব উন্নয়ন, জনসম্পৃক্ততা বুদ্ধিসহ বিভিন্ন ইস্যুতে ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের পক্ষ থেকে চলমান কর্মশালার অগ্রগতি জাপা চেয়ারম্যানকে জানান।

এসএম/ইএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]