জীবন মৃত্যুর সন্ধিক্ষণে রওশন এরশাদ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:২৬ পিএম, ২৮ অক্টোবর ২০২১
ফাইল ছবি

বার্ধক্যজনিত নানান রোগে জীবন মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছেন জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ। জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের এ তথ্য জানিয়েছেন। 

তিনি বলেন, দীর্ঘদিন ধরে রওশন এরশাদ সিএমএইচে চিকিৎসাধীন আছেন। তার ব্লাড প্রেসার ও হার্টবিট ভালো আছে, কিন্তু নিস্তেজ অবস্থায় আছেন তিনি।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) দুপুরে জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী কার্যালয় মিলনায়তনে রওশন এরশাদের রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিলে তিনি এসব কথা বলেন।

জিএম কাদের বলেন, চিকিৎসকরা ইতিবাচক মতামত দিলে তাকে বিদেশে নেওয়া হবে। চিকিৎসকরা বলেছেন, রওশন এরশাদ মূলত বার্ধক্যজনিত রোগে ভুগছেন। চিকিৎসকরা সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছেন বলেও জানান গোলাম মোহাম্মদ কাদের।

রওশন এরশাদের রোগমুক্তি ও সুস্থতা কামনা করে মিলাদ ও বিশেষ মোনাজাতে দলের মহাসচিব মুজিবুল হক চুন্নুসহ শীর্ষ পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন। এ সময় তারা মহান আল্লাহর কাছে বিরোধীদলীয় নেতার দ্রুত রোগমুক্তি কামনা করেন।

এসময় বক্তব্য রাখেন, পার্টির কো-চেয়ারম্যান কাজী ফিরোজ রশীদ এমপি, প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ, শফিকুল ইসলাম সেন্টু, অ্যাডভোকেট মো. রেজাউল ইসলাম ভূঁইয়া, নাজমা আখতার এমপি, জহিরুল ইসলাম জহির, ক্বারি হাবিবুল্লাহ বেলালী প্রমুখ।

এসএম/কেএসআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]