খালেদার বিদেশে চিকিৎসার দাবিতে জেলা প্রশাসনে বিএনপির স্মারকলিপি

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০১:০৯ পিএম, ২৪ নভেম্বর ২০২১

দলের চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে ঢাকা জেলা প্রশাসকের (ডিসি) কার্যালয়ে স্মারকলিপি দিয়েছে বিএনপি। বুধবার (২৪ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে স্মারকলিপি দেন দলটির নেতারা।

এসময় উপস্থিত ছিলেন- বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, ঢাকা বিভাগীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, ঢাকা জেলা বিএনপি নেতা আবু আশফাক, দেওয়ান সালাউদ্দিন, নিপুন রায় চৌধুরীসহ স্থানীয় বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতারা।

রিজভী বলেন, গুরুতর অসুস্থ বেগম জিয়াকে অবিলম্বে বিদেশে পাঠানো হোক। তার কিছু হলে বিএনপির নেতাকর্মী ও সাধারণ মানুষ বসে থাকবে না।

jagonews24

এর আগে সোমবার (২২ নভেম্বর) জাতীয় প্রেস ক্লাবের সামনে এক বিক্ষোভ সমাবেশ করে বিএনপি। সেখানে সারাদেশে জেলা প্রশাসকদের কাছে স্মারকলিপি দেওয়ার ঘোষণা দেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তখন তিনি বলেছিলেন, খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে স্মারকলিপি দেবো। এতে যদি তার মুক্তি না হয়, তাহলে আরও কঠোর আন্দোলন কর্মসূচি ঘোষণা করা হবে।

এরই ধারাবাহিকতায় ঢাকা জেলা প্রশাসকের কার্যালয়ে স্মারকলিপি দিলো বিএনপি।

কেএইচ/জেডএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]