খালেদা জিয়া কঠিন অবস্থায় আছেন: ডা. জাফরুল্লাহ

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০২:১৮ পিএম, ২৪ নভেম্বর ২০২১

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে হত্যা করা হচ্ছে এমন অভিযোগ করে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, এতে হুকুমের আসামি হবেন আইনমন্ত্রী।

বুধবার (২৪ নভেম্বর) রাজধানীর ধানমন্ডির গণস্বাস্থ্য হাসপাতালে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জামিনে মুক্তি ও উন্নত চিকিৎসার অধিকার বিষয়ে এ 'নাগরিক সংবাদ সম্মেলন' আয়োজন করা হয়।

ডা. জাফরুল্লাহ বলেন, খালেদা জিয়া কঠিন অবস্থায় আছেন, যেকোনো সময় চলে যেতে পারেন। ডাক্তারদের সব ফাইল দেখে ও লাইন দেখে বলছি, খালেদা জিয়ার মুখে ও পায়ুপথ দিয়ে রক্তপাত হচ্ছে।

তিনি বলেন, চার বিচারপতির মধ্যে একজন চিফ জাস্টিস হবেন। তাই খালেদা জিয়ার ইস্যুতে জামিন দিচ্ছেন না তারা। সুয়োমটো করে খালেদা জিয়ার জামিন দিয়ে দেন।

খালেদা জিয়ার কিছু হলে অভিযুক্ত সবাই জনগণের জুতা পেটা খাবেন মন্তব্য করে ডা. জাফরুল্লাহ আরও বলেন, ট্রান্স হেপাটিক লাইগেশন করা দরকার খালেদা জিয়ার।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি, জাফরুল্লাহ চৌধুরীর প্রেস উপদেষ্টা জাহাঙ্গীর আলম মিন্টু প্রমুখ।

কেএইচ/কেএসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।