খালেদার মুক্তি চেয়ে বসে থাকলে চলবে না: সৈয়দ ইব্রাহিম

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৭:০৯ পিএম, ০২ ডিসেম্বর ২০২১
ফাইল ছবি

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি চেয়ে বসে থাকলে চলবে না বলে মন্তব্য করেছেন বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইব্রাহিম।

বৃহস্পতিবার (০২ ডিসেম্বর) বিকেলে জাতীয় প্রেস ক্লাবের সামনে অনুষ্ঠিত এক মানববন্ধনে তিনি এ মন্তব্য করেন। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে এই মানববন্ধনের আয়োজন করা হয়।

সৈয়দ মুহাম্মদ ইব্রাহিম বলেন, খালেদা জিয়া একজন বীর উত্তমের স্ত্রী। আমরা তার মুক্তির জন্য মুখে প্রতিবাদ করছি। আমাদের অন্তর ফেটে যায়, এখন বসে থাকলে চলবে না।

সরকার বিনাবিচারে অনেককে হত্যা করেছে অভিযোগ করে তিনি বলেন, সরকার গুম করে হত্যা করেছে। গুলি করে হত্যা করেছে। সবশেষ সবচেয়ে জনপ্রিয় রাজনৈতিক নেতাকে হত্যা করার চেষ্টা করছে।

কল্যাণ পার্টির চেয়ারম্যান বলেন, আমরা এর প্রতিবাদ জানাচ্ছি, সাবধান করছি। খালেদা জিয়াকে চিকিৎসা করতে বিদেশে পাঠান, তাহলে বাংলাদেশের রাজনীতি একরকম হবে। যদি না পাঠান, বিনা চিকিৎসায় তাকে হত্যা করা হয়- তাহলে বাংলাদেশের রাজনীতির ইতিহাস আর একরকম হবে। আশা করি এই বক্তব্য যাদের কানে যাওয়া উচিৎ তাদের কানে যাবে।

মানববন্ধনে সভাপতিত্ব করেন জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের সিনিয়র সহসভাপতি কাজী আবুল হোসেন। উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ, ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আবদুস সালাম, মুক্তিযুদ্ধ বিষয় সম্পাদক জয়নাল আবেদিন, স্বনির্ভর বিষয়ক সম্পাদক শিরিন সুলতানা, জাতীয়তাবাদী মুক্তিযুদ্ধ দলের সাধারণ সম্পাদক সাদেক খান প্রমুখ।

কেএইচ/কেএসআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]