দেশে এক ব্যক্তির জুলুমের শাসন চলমান: ফখরুল

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৩৪ পিএম, ০৪ ডিসেম্বর ২০২১
ফাইল ছবি

সরকার জনগণের সব গণতান্ত্রিক ও সাংবিধানিক অধিকার হরণের মাধ্যমে দেশে এক ব্যক্তির জুলুমের শাসন চলমান রেখেছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শনিবার (৪ ডিসেম্বর) দলের সহ-দপ্তর সম্পাদক মুহাম্মদ মুনির হোসেন স্বাক্ষরিত এক বিবৃতিতে এ কথা বলেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, আজ দুপুর ১২টায় পটুয়াখালী জেলা বিএনপি কার্যালয়ে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের সশস্ত্র সন্ত্রাসীদের হামলা, ভাঙচুর ও লুটপাটের ঘটনা নিঃসন্দেহে কাপুরুষোচিত। এ ধরনের হামলায় আবারও প্রমাণিত হলো- বর্তমান আওয়ামী লীগ সরকার কতটা নির্মম, অগণতান্ত্রিক, ফ্যাসিবাদি ও কর্তৃত্ববাদি।

তিনি বলেন, গত ১২ বছরে সরকারের বিরুদ্ধে গড়ে ওঠা আন্দোলন সংগ্রাম দমন করতে তারা বিভিন্ন কায়দায় নিপীড়ন চালিয়েছে। বর্তমান অবৈধ ভোটারবিহীন সরকার জনগণের সব গণতান্ত্রিক ও সাংবিধানিক অধিকার হরণের মাধ্যমে দেশে এক ব্যক্তির জুলুমের শাসন চলমান রেখেছে। দেশে এখন বর্তমান আওয়ামী সরকারের আদিম হিংস্রতা শুরু হয়েছে। আতঙ্ক ও ভয়ের পরিবেশ চারদিকে বিরাজমান। জনপদে জনপদে বর্তমান সরকারের ভয়াবহ দুঃশাসন ও নিপীড়ন ব্যাপক আকার ধারণ করেছে।

তিনি আরও বলেন, আজ দুপুরে পটুয়াখালী জেলা বিএনপি কার্যালয়ে আওয়ামী সশস্ত্র সন্ত্রাসীদের হামলার ঘটনায় আমি তীব্র নিন্দা, প্রতিবাদ ও ধিক্কার জানাচ্ছি। অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি করছি।

কেএইচ/এমএইচআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]