কৃষকদলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকীতে একগুচ্ছ কর্মসূচি

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৪:১১ পিএম, ০৬ ডিসেম্বর ২০২১

আগামী ১১ ডিসেম্বর বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষকদলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংগঠনের পক্ষ থেকে একগুচ্ছ কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

কৃষকদলের দপ্তর সম্পাদক মো. শফিকুল ইসলামের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ জানানো হয়েছে। কর্মসূচির মধ্যে রয়েছে- ১১ ডিসেম্বর, ভোর ৬টা ৩০ মিনিটে রাজধানীর নয়াপল্টনস্থ সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন।

ওই দিন বেলা ১১টায় দলের বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত জিয়াউর রহমানের শেরেবাংলা নগরস্থ মাজারে ফাতেহা পাঠ ও পুষ্পার্ঘ অর্পণ।

১২ ডিসেম্বর সকাল ১০টায় রাজধানীর সেগুনবাগিচাস্থ ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) মিলনায়তনে আলোচনা সভা। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

১৩ ডিসেম্বর, বেলা ১১টায় বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) মিলনায়তনে কোরআনখানী, দোয়া ও এতিমদের মাঝে খাদ্য বিতরণ।

কৃষকদলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দেশব্যাপী জেলা ও মহানগরের কর্মসূচি

১১ ডিসেম্বর, ভোর ৬টা ৩০ মিনিটে দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন। ওই দিন কৃষকদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা এবং বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল।

১২ ডিসেম্বর, দেশব্যাপী জেলা ও মহানগরে গরীব ও অসহায় মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ। কর্মসূচি সফল করতে জাতীয়তাবাদী কৃষকদলের সব ইউনিটের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি হাসান জাফির তুহিন এবং সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল।

কেএইচ/এমআরএম/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]