রংপুর-দিনাজপুরে স্বেচ্ছাসেবক দলের চার ইউনিট কমিটি

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৪৭ পিএম, ০৭ ডিসেম্বর ২০২১

রংপুর ও দিনাজপুর জেলায় দুটি করে ইউনিট কমিটি অনুমোদন দিয়েছে স্বেচ্ছাসেবক দল। সংগঠনটি দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটি সঙ্গে রংপুর বিভাগীয় সাংগঠনিক টিম এবং রংপুর জেলা ও দিনাজপুর জোলার নেতৃবৃন্দের যৌথসভা হয়। সভায় রংপুর জেলার দুটি এবং দিনাজপুর জেলার দুটি ইউনিট কমিটি অনুমোদনের সিদ্ধান্ত হয়। সিদ্ধান্ত মোতাবেক এসব কমিটি কেন্দ্রীয় দপ্তর থেকে অনুমোদন ও প্রকাশ করা হয়।

রংপুর জেলায় অনুমোদিত ইউনিট কমিটি সমূহ
পীরগঞ্জ উপজেলা: আহ্বায়ক মনোয়ার হোসেন মনু, সদস্য সচিব আনোয়ার হোসেন রতন। এছাড়াও যুগ্ম আহ্বায়ক রবিউল ইসলাম, আনারুল ইসলাম আনোয়ার, আবু তাহের মিয়া, মাসুম মিয়া, কৌশিক ফয়সাল রুপম, আব্দুর রাজ্জাক মিয়া, রেজওয়ান সরকার, নজরুল ইসলাম ও মোন্তেজার রহমান জুয়েল সহ ৩১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

পীরগঞ্জ পৌর: আহ্বায়ক আবু সোমা (সবুজ), সদস্য সচিব আল মাহমুদ সরকার (ইমরান)। কমিটিতে আরও রয়েছেন- যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম স্বাধীন, মিজানুর রহমান মুন্না, রোমানুর রহমান, আনিছুর রহমান (রানু), মাসুদুর রহমান (লেলিন), লিমন মিয়া, শরিফুল ইসলাম, বিপুল মিয়া ও সুজন মিয়া সহ ৩১ সদস্য।

দিনাজপুর জেলায় অনুমোদিত ইউনিট কমিটি সমূহ
কোতয়ালি থানা: আহ্বায়ক মকছেদুল হাসান (বাবু), সদস্য সচিব আবু আনোয়ার সাদাত (সাগর)। এছাড়াও যুগ্ম আহ্বায়ক মোস্তফা চৌধুরী, মুদ্দাচ্ছের হায়দার বৃত্ত, মুহাম্মদ ফরিদ উদ্দিন, ইরফান আলী, মোমিনুল ইসলাম সাদ্দাম, কামাল পারভেজ, মামুনুর রশিদ (মামুন), সেকেন্দার আলী ও বাবুল আক্তার সহ ৩১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন পেয়েছে।

দিনাজপুর সদর পৌর: কমিটির আহ্বায়ক আব্দুস সালাম, সদস্য সচিব রফিকুল ইসলাম মানিক। এছাড়াও যুগ্ম আহ্বায়ক খন্দকার আফাজ উদ্দিন রাঙ্গা, ফরহাদ রহমান প্লাবন, হেলাল ইসলাম, সুমন ডলার, সাদ্দাম হোসেন, রাসেল রহমান, জুলফিকার হায়দার (রবিন), শাহজাহান আলম শামীম ও আলমগীর ইসলাম সহ ৩১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

ঘোষিত কমিটি সমূহকে আগামী তিন মাসের মধ্যে অধীনস্থ সব ইউনিয়নের কমিটি করার জন্য নির্দেশ দেওয়া হয়।

কেএইচ/কেএসআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]