নয়াপল্টনে পুলিশের সঙ্গে মহিলা দলের ধস্তাধস্তি

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৩:০৪ পিএম, ০৯ ডিসেম্বর ২০২১

রাজধানীর নয়াপল্টনে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের সঙ্গে জাতীয়তাবাদী মহিলা দলের নেতাকর্মীদের ধস্তাধস্তির ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) সকালে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও তার উন্নত চিকিৎসার দাবিতে মহিলা দলের আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে সংগঠনটির নেতাকর্মীরা মিছিল নিয়ে রাস্তায় নামতে গেলে পুলিশি বাধার মুখে পড়ে। এসময় পুলিশের সঙ্গে নেতাকর্মীদের কিছুটা ধস্তাধস্তি হয়।

জানা যায়, মহিলা দলের নেতাকর্মীরা রাস্তায় নামতে চাইলে মিছিলটি চারপাশ থেকে ঘিরে ফেলে পুলিশ। পুলিশি বাধার মুখে সামনে এগোতে না পেরে সেখানে অবস্থান নিয়েই খালেদা জিয়ার মুক্তি ও তার বিদেশে চিকিৎসার দাবিতে বিভিন্ন স্লোগান দেন নেতাকর্মীরা। তবে অপ্রীতিকর কোনো ঘটনার খবর পাওয়া যায়নি।

jagonews24

ঘটনার সত্যতা নিশ্চিত করেন মতিঝিল বিভাগের সহকারী পুলিশ কমিশনার আবুল হাসান।

তিনি সাংবাদিকদের বলেন, আজ ওয়ার্কিং ডে হওয়ায় রাস্তায় যানজট সৃষ্টি হতে পারে। তাছাড়া যেহেতু নারীদের প্রোগ্রাম, এখানে নিরাপত্তার বিষয় থাকে। যে কারণে আমরা তাদের বুঝিয়েছি।

এর আগে মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাসের সভাপতিত্বে মানববন্ধনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবীর রিজভী বক্তব্য রাখেন। এছাড়া মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক হেলেন জেরিন খান, কেন্দ্রীয় নেতা শাম্মী আক্তার, জেবা রহমান, নিলুফার চৌধুরী মনি, মিনা বেগম মিনিসহ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

কেএইচ/এমকেআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]