কেন্দ্রীয় আ’লীগ নেতাদের সঙ্গে চট্টগ্রাম মহানগর কমিটির বৈঠক

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৭:০২ পিএম, ১৬ জানুয়ারি ২০২২

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ নেতাদের ঢাকায় ডেকে বৈঠক করেছেন চট্টগ্রাম বিভাগের সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা।

রোববার (১৬ জানুয়ারি) আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

তৃণমূলের সম্মেলন নিয়ে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের নেতাদের নিজেদের মধ্যে সৃষ্ট দূরত্ব কমাতে কেন্দ্রীয় নেতারা তাদের ঢাকায় ডেকে বৈঠক করেন বলে বৈঠক সূত্র জানায়।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফের সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপনের সঞ্চালনায় বৈঠকে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী হাছান মাহমুদ, কেন্দ্রীয় অর্থবিষয়ক সম্পাদক ওয়াসিকা আয়েশা খানম, সাবেক সাংগঠনিক সম্পাদক ও শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন, সংসদ সদস্য এম আব্দুল লতিফ, সহ-সভাপতি খোরশেদ আলম, জহিরুল আলম দোভাষ ও আলতাফ হোসেন চৌধুরী, যুগ্ম সম্পাদক ও সিটি মেয়র মো. রেজাউল করিম চৌধুরী, যুগ্ম সম্পাদক বদিউল আলম প্রমুখ।

সভার বিষয়ে মাহবুব-উল আলম হানিফ বলেন, চট্টগ্রাম মহানগরে শতাধিক ইউনিট সম্মেলন হয়েছে। সাংগঠনিক কার্যক্রম চলছে, তা আরও গতিশীল করার জন্য মহানগরের নেতাদের সমন্বয়ে ছয়জন করে নিয়ে ১৪টি সাংগঠনিক টিম করা হবে। তারা সম্মেলন হওয়া ইউনিটগুলোর কোনো বিচ্যুতি থাকলে তার রিপোর্ট মহানগর কমিটি ও আমাদের কাছে দেবে এবং ইউনিটগুলোর সম্মেলন গতিশীল করতে কাজ করবে।

আওয়ামী লীগের সংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেন, চট্টগ্রাম মহানগর কমিটির নেতাদের নিয়ে ১৪টি সাংগঠনিক থানার জন্য ১৪টি টিম গঠন করার নির্দেশনা দেওয়া হয়েছে। তারা থানা, ইউনিট, ওয়ার্ডগুলোর সাংগঠনিক বিষয়ে রিপোর্ট মহানগর কমিটি ও কেন্দ্রীয় দায়িত্বপ্রাপ্ত টিমকে জমা দেবেন।

এসইউজে/এমএএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]