ভয়ের কোনো কারণ নেই: গয়েশ্বর

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৪:০৫ পিএম, ২৪ জানুয়ারি ২০২২
ছবি- জাগো নিউজ

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, আগামী নির্বাচনে প্রধানমন্ত্রীকে দৃশ্যের আড়ালে থাকতে হবে। আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাকে স্বেচ্ছায় বনবাসে যেতে হবে।

সোমবার (২৪ জানুয়ারি) দুপুরে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর সপ্তম মৃতু্বার্ষিকী উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করে বিএনপি।

গয়েশ্বর বলেন, দেশ ও দেশের মানুষের স্বার্থে শেখ হাসিনাকে আমরা বিতাড়িত করবো। শেখ হাসিনা সাহস করে ভবিষ্যতে হারার জন্য সু্ষ্ঠু নির্বাচন দেবেন না। তত্ত্বাবধায়ক সরকার দেবেন না। যদি তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দেওয়ার উদ্যোগ নিতেন, তাহলে হয়তোবা ধীরস্থিরভাবে দেশের মানুষের মাঝে থাকার একটা প্রচেষ্টা নিতে পারতেন?

‘কিন্তু তিনি তা নেবেন না, আর সেটা নেবে না বলেই তাকে দৃশ্যের আড়ালে থাকতে হবে। জনগণের চোখের আড়ালে থাকতে হবে। তাকে স্বেচ্ছায় বনভাসে যেতে হবে, বনবাসে কেউ তাকে পাঠাবে না। সেই কারণে আমাদের ভয়ের কোনো কারণ নেই।’

দোয়া ও মিলাদ মাহফিলে বক্তব্য দেন খালেদা জিয়ার উপদেষ্টা পরিষদের সদস্য আমান উল্লাহ আমান, আব্দুস সালাম, বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী, সাংগঠনিক সম্পাদক (ঢাকা বিভাগ) ফজলুল হক মিলন প্রমুখ।

কেএইচ/এমআরএম/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]