ইসি গঠন আইন নিয়ে জাপার সংবাদ সম্মেলন শনিবার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৪২ পিএম, ২৮ জানুয়ারি ২০২২

নির্বাচন কমিশন (ইসি) গঠন আইন নিয়ে আগামীকাল শনিবার (২৯ জানুয়ারি) নিজেদের মতামত জানাবে জাতীয় পার্টি (জাপা)। শুক্রবার (২৮ জানুয়ারি) এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছে দলটি।

শনিবার (২৯ জানুয়ারি) দুপুর ৩টায় জাপা চেয়ারম্যানের বনানী কার্যালয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করেছে দলটি। সংবাদ সম্মেলনে প্রধান নির্বাচন কমিশনার ও অন্যান্য কমিশনার নিয়োগ বিল-২০২২ বিষয়ে নিজেদের মতামত জানাবে জাপা।

সংবাদ সম্মেলনে জাপা চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জিএম) কাদের তার বক্তব্য তুলে ধরবেন। এতে জাতীয় পার্টির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নুসহ দলটির শীর্ষ পর্যায়ের নেতারা উপস্থিত থাকবেন।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) বহুল আলোচিত নির্বাচন কমিশন গঠন বিল জাতীয় সংসদে পাস হয়েছে। আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক সংবিধানের ১১৮(১) অনুচ্ছেদ অনুযায়ী ‘প্রধান নির্বাচন কমিশনার এবং নির্বাচন কমিশনার নিয়োগ বিল-২০২২’ বিলটি পাসের প্রস্তাব করলে তা কণ্ঠভোটে পাস হয়।

এসএম/কেএসআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]