সপরিবারে যুক্তরাজ্য গেলেন জাফরুল্লাহ চৌধুরী

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:২৪ পিএম, ২৫ মার্চ ২০২২
ডা. জাফরুল্লাহ চৌধুরী। ছবি: সংগৃহীত

স্ত্রী-ছেলেকে নিয়ে যুক্তরাজ্য সফরে গেছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী। শুক্রবার (২৫ মার্চ) সকাল ৮টা ২০ মিনিটে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে তিনি যুক্তরাজ্যের উদ্দেশ্যে ঢাকা ছেড়েছেন।

শুক্রবার (২৫ মার্চ) সন্ধ্যায় গণস্বাস্থ্য কেন্দ্রের প্রেস উপদেষ্টা জাহাঙ্গীর আলম মিন্টু জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ডা. জাফরুল্লাহ চৌধুরী তার স্ত্রী শিরিন হক, ছেলে বারিশ হাসান চৌধুরীকে নিয়ে আজ সকালে যুক্তরাজ্যে রওনা হয়েছেন। আগামী ২৯ মার্চ লন্ডনে তাকে ‘এনআরবি অ্যাওয়ার্ড’ দেওয়া হবে। লন্ডনভিত্তিক প্রবাসী পেশাজীবীদের আন্তর্জাতিক সংগঠন ‘ভয়েস অব গ্লোবাল বাংলাদেশীজ’-এ পুরস্কার দিচ্ছে। এতে প্রধান অতিথি থাকবেন যুক্তরাজ্যের পার্লামেন্টের নিম্নকক্ষ হাউজ অব কমন্সের পূর্ব-লন্ডনের সদস্য স্টিফেন টিমস।

জাহাঙ্গীর আলম মিন্টু বলেন, ‘লন্ডন সফরকালে জাফরুল্লাহ চৌধুরী প্রবাসীদের বিভিন্ন নাগরিক সমাবেশ ও আন্তর্জাতিক হেলথ সেমিনারে অংশ নিয়ে বক্তব্য রাখবেন। আগামী ১৬ এপ্রিল ২০২২ তিনি দেশে ফিরবেন।’

এএএম/এএএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।