সুস্মিতার বক্তব্য প্রতিহিংসামূলক: ইডেন কলেজ ছাত্রলীগ সম্পাদক

ক্যাম্পাস প্রতিবেদক
ক্যাম্পাস প্রতিবেদক ক্যাম্পাস প্রতিবেদক ঢাকা কলেজ
প্রকাশিত: ০৮:৫৮ পিএম, ১৪ মে ২০২২
ইডেন কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাজিয়া সুলতানা (বামে) এবং সহ-সভাপতি সুস্মিতা বাড়ৈ (ডানে)

রাজধানীর ইডেন মহিলা কলেজের নতুন কমিটির সাধারণ সম্পাদককে নিয়ে সহ-সভাপতি সুস্মিতা বাড়ৈর দেওয়া বক্তব্য প্রতিহিংসামূলক বলে মন্তব্য করেছেন নতুন কমিটির সাধারণ সম্পাদক রাজিয়া সুলতানা।

শনিবার (১৪ মে) সন্ধ্যায় সুস্মিতা বাড়ৈর বক্তব্যের বিষয়ে জানতে চাইলে রাজিয়া সুলতানা এ কথা বলেন।

গতকাল (শুক্রবার) রাজধানীর ইডেন মহিলা কলেজ ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়৷ এতে বিবাহিত, বয়স বেশি, বিতর্কিতরা পদ পেয়েছেন বলে অভিযোগ ওঠে। নতুন এই কমিটির সহ-সভাপতি হয়েছেন সুস্মিতা বাড়ৈ। তিনি বিবাহিত। এ বিষয়ে মন্তব্য নিতে সুস্মিতা বাড়ৈকে ফোন দিলে তিনি অকথ্য ভাষায় জাগো নিউজের সাংবাদিককে গালিগালাজ করেন।

এছাড়া বিয়ের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আপনি সোনালী আক্তারকে বলেন। সোনালী আক্তার এক নম্বর ভাইস প্রেসিডেন্ট যার উলঙ্গ ছবি আছে, কাবিননামা আছে। কাজী অফিসের কাবিননামা আছে। আপনি রাজিয়াকে ধরেন যার উলঙ্গ ছবি আছে। সে সেক্রেটারি হইছে...।

সহ-সভাপতির এই মন্তব্যের বিষয়ে নতুন সাধারণ সম্পাদক রাজিয়া সুলতানা বলেন, ও যে কথা বলছে, ওরে ছবি দিতে বইলেন। প্রতিহিংসামূলক আক্রমণ করতেই এই মন্তব্য করেছে। রাজনীতিতে প্রতিহিংসা থাকেই।

এর আগে আমার একটা ছবি এডিট করা ছিল। তখনও আমাকে ও (সুস্মিতা) ফোন দিয়ে বলে যে আমার একটা ছবি আছে। আমি ছবি দেখে বুঝতে পারি যে ওটা এডিট করা। আমার তো কনফিডেন্স আছে। এটা নিয়ে কিছুদিন আগে ওর সঙ্গে আমার কথাকাটাকাটি হয়েছে। এর আগে ওরা আমার যে ছবি এডিট করছে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সেটা জানেন।

তবে সাধারণ সম্পাদক পদ পাওয়ার পর আপনাকে নিয়ে মন্তব্য কেন, এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, সে আরেক জনকে সাপোর্ট করতো। আমাকে সাপোর্ট করতো না। আমি সেক্রেটারি হয়েছি এটা এখন মেনে নিতে পারছে না। আমাকে আটকানোর জন্য অনেক কর্মকাণ্ড করার চেষ্টা করছে।

নিজেকে নিয়ে এমন মন্তব্যের বিষয়ে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে জানাবেন বলেও জানান ছাত্রলীগের এই নেত্রী ৷

নতুন কমিটির আরেক সহ-সভাপতি সোনালী আক্তারকে নিয়ে করা মন্তব্যের বিষয়ে জানতে সোনালী আক্তারকে একাধিকবার কল দিলেও তিনি রিসিভ করেননি।

এদিকে বিবাহিতদের পদ পাওয়ার বিষয়ে শনিবার বিকেলে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য বলেন, এরকম অভিযোগের প্রমাণ থাকলে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

নাহিদ হাসান/এমএইচআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]