বিদেশিদের নিয়ে সরকার পতনের ষড়যন্ত্র করছে বিএনপি: মায়া

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৮:১৭ পিএম, ১৬ মে ২০২২

বিদেশিদের সঙ্গে নিয়ে বিএনপি সরকার পতনের ষড়যন্ত্র করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া। তিনি বলেছেন, আন্দোলনের নামে আগুনসন্ত্রাস করলে বিএনপির নেতাকর্মীকে ঘর থেকে বের হতে দেওয়া হবে না। মানুষের জীবন নিয়ে আর ছিনিমিনি খেলতে দেওয়া হবে না।

১৭ মে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে সোমবার (১৬ মে) সকালে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে আওয়ামী যুবলীগ আয়োজিত ‘দৃষ্টি, বাক, শ্রবণ ও শারীরিক প্রতিবন্ধীদের মধ্যে শাড়ি, লুঙ্গি, হুইলচেয়ার ও সাদা ছড়ি বিতরণ’ অনুষ্ঠানে এ মন্তব্য করেন মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর এ সদস্য বলেন, বিএনপি মিডিয়া নির্ভর দল। মিথ্যাবাদীর দল। কথায় কথায় মিথ্যা কথা বলে। মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাস করে না। তারা এখন জনগণকে বিভ্রান্ত করছে। বিদেশিদের সঙ্গে সন্ধি করে সরকার পতনের ষড়যন্ত্র করছে। কিন্তু বিভ্রান্তি ছড়িয়ে কোনো লাভ হবে না। বিএনপির সব ষড়যন্ত্র দেশের জনগণ রুখে দেবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিভিন্ন উন্নয়ন সূচকে বাংলাদেশ এখন বিশ্বে রোল মডেল। শেখ হাসিনার সাহসী নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ এখন স্বপ্ন নয়, বাস্তবে রূপ নিয়েছে। শেখ হাসিনার কাছে উন্নয়নের জাদু কী তা জানতে চান বিশ্বনেতারা। শেখ হাসিনা বিশ্বনেতাদের জানিয়েছেন, তার উন্নয়নের জাদু দেশপ্রেম।

তিনি বলেন, শেখ হাসিনা দেশের গ্রামগুলোকে শহর করছেন। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মতোই সাহসী। দেশকে উন্নয়নের মহাসড়কে পৌঁছে দিয়েছেন। এ উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে হলে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।

যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাঈনুদ্দিন রানা ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচএম রেজাউল করীম রেজা, সাংগঠনিক সম্পাদক মাকসুদুর রহমান, দপ্তরসম্পাদক এমদাদুল হক এমদাদ, উপ-দপ্তর সম্পাদক খন্দকার আরিফ উজ-জামান প্রমুখ উপস্থিত ছিলেন।

এসইউজে/এমএএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]