সাংগঠনিক তৎপরতা বাড়াতে গণফোরামের মাসব্যাপী কর্মসূচি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:১০ এএম, ১৭ মে ২০২২

দেশের চলমান সংকট উত্তরণে ও জাতীয় রাজনীতিতে ইতিবাচক ভূমিকা রাখতে সাংগঠনিক কর্মতৎপরতা বৃদ্ধির সিদ্ধান্ত নিয়েছে গণফোরাম। এ লক্ষ্যে মাসব্যাপী বিভিন্ন কর্মসূচি পালন করবে দলটি।

সোমবার (১৬ মে) এক সংবাদ বিজ্ঞপ্তিতে একথা জানায় সংগঠনটি।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, দেশের চলমান সংকট উত্তরণে ও জাতীয় রাজনীতিতে ইতিবাচক ভূমিকা রাখা এবং গণফোরামকে তৃণমূল সুসংগঠিত করার লক্ষ্যে গত ১৪ মে অনুষ্ঠিত কেন্দ্রীয় পরিষদের সভার সিদ্ধান্তে মাসব্যাপী কর্মসূচি হাতে নেওয়া হয়েছে।

আগামী ২১ মে থেকে ২০ জুন পর্যন্ত দেশব্যাপী নিম্নোক্ত কর্মসূচির ভিত্তিতে সাংগঠনিক মাস পালনসহ সব কার্যক্রম অব্যাহত রাখবে।

কর্মসূচির মধ্যে রয়েছে- সদস্য সংগ্রহ, সাংগঠনিক তৎপরতা বৃদ্ধিতে সাংগঠনিক জেলা, মহানগর ও উপজেলায় দ্রুততম সময়ে সম্মেলন ও সাংগঠনিক কাঠামো শক্তিশালী করা হবে। সংগঠনের নেতাকর্মীরা জনস্বার্থ সংশ্লিষ্ট সব কর্মসূচি-কর্মকাণ্ডে অংশগ্রহণ করবেন। যুব ফোরাম, মহিলা ফোরাম, কৃষক ফোরাম, শ্রমিক ফোরাম ও ছাত্র ফোরামকে সংগঠিত করতে বিশেষ নজরদারি রাখা এবং ওই সংগঠনগুলো নিজস্ব কর্মসূচি নিয়ে মাঠে থাকবে। জনস্বার্থে নিয়মিতভাবে পোস্টার, লিফলেট, ব্যানারসহ প্রচারপত্র বিলি করা হবে।

জনবিরোধী যেকোনো কর্মকাণ্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে রাজপথে বিক্ষোভ সমাবেশ ও মিছিল অব্যাহত থাকবে বলের বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

এমআইএস/কেএসআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]