গণতন্ত্র পুনরুদ্ধারে সবাইকে এক কাতারে আসার আহ্বান গয়েশ্বরের

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৩৮ পিএম, ১৮ মে ২০২২
ফাইল ছবি

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, গনতন্ত্র পুনরুদ্ধারে সব রাজনৈতিক দলকে এক কাতারে আসতে হবে। তাই আমাদের পক্ষ থেকে লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) চেয়ারম্যান কর্নেল অলিকেও অনুরোধ করবো- আসুন, এক কাতারে একসুরে পথ চলি।

বুধবার (১৮ মে) জাতীয় প্রেসক্লাবের সামনে এলডিপির মহাসচিব ড. রেদোয়ান আহমদের মুক্তির দাবিতে গণতান্ত্রিক যুবদল আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে এসব কথা বলেন তিনি।

গয়েশ্বর বলেন, আমরা জনগণের পক্ষে দাঁড়াতে চাই। তাই আমাদের এমন কিছু করা চলবে না, যেন আমাদের মাঝে বিভক্তি তৈরি হয়। আমাদের একটাই শর্ত- এই সরকারের পতন। সরকারের পতনের পর যদি কোনো দর কষাকষি থাকে, সেটা দেখা যাবে। কিন্ত আমাদের সরকার পতনের আন্দোলনে এক থাকতে হবে।

এ সময় তিনি বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও এলডিপির মহাসচিব ড. রেদোয়ান আহমদসহ মিথ্যা মামলায় বন্দি সব রাজনৈতিক নেতাদের মুক্তি দাবি করেন।

গণতান্ত্রিক যুবদলের আহ্বায়ক আমান সোবহানের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে আরও বক্তব্য দেন ডেমোক্রেটিক লীগের সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা সাইফুদ্দিন আহমেদ মনি, এলডিপির প্রেসিডিয়াম সদস্য ড. নেয়ামুল বশির ও অ্যাডভোকেট ড. আওরঙ্গজেব বেলালসহ আরও অনেকে।

আরএসএম/এমআইএস/এমপি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।