‘জুবায়ের আটকের ঘটনায় প্রমাণ হয় দেশে আইনের শাসন বিদ্যমান’

অস্ত্রসহ গ্রেফতার ছাত্রলীগ নেতা দেলোয়ার হোসেন সাঈদীকে দলবল নিয়ে র‌্যাবের কাছ থেকে ছিনিয়ে নেওয়ার চেষ্টার ঘটনায় আটক বাংলাদেশ ছাত্রলীগের ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক মো. জুবায়ের আহাম্মেদের বিষয়ে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক বলেছেন, জুবায়েরকে রাতে র‌্যাব আটকেছে। এখন পর্যন্ত ছাড়েনি। এর মাধ্যমে প্রমাণ হয় যে দেশে আইনের শাসন বিদ্যমান।

বৃহস্পতিবার (১৯ মে) বিকেলে জাগো নিউজকে এ কথা বলেন আওয়ামী লীগের এ সাংগঠনিক সম্পাদক।

তিনি আওয়ামী লীগের পক্ষ থেকে ছাত্রলীগকে দেখভালের দায়িত্বে থাকা চার নেতার একজন।

তিনি বলেন, আইনের ঊর্ধ্বে কেউ নয়। কেউ অপরাধ করলে তাকে আইনের আওতায় আসতে হবে। বঙ্গবন্ধুকন্যা এটা নিশ্চিত করেন। জুবায়েরকে রাতে র‌্যাব আটক করেছে। এখন পর্যন্ত ছাড়েনি। এর মাধ্যমে প্রমাণ হয় যে দেশে আইনের শাসন বিদ্যমান। সে যদি অপরাধী হয়, তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেবে সংগঠন। আবার এমনও হতে পারে এটা ভুল বোঝাবুঝি বা অসত্য তথ্য। এমন হলে ভিন্ন কথা। কিন্তু অভিযোগ প্রমাণিত হলে, সে যেই হোক, তাকে শাস্তি পেতে হবে।

এছাড়া বাংলাদেশ ছাত্রলীগের ঢাকা বিশ্ববিদ্যালয় ও ঢাকা মহানগর উত্তর এবং দক্ষিণের মেয়াদোত্তীর্ণ কমিটির বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, কেন্দ্রীয় সম্মেলনের আগে সব মেয়াদোত্তীর্ণ কমিটির সম্মেলন হয়ে যাবে।

আল সাদী ভূঁইয়া/এমএইচআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]