পদ্মা সেতু জনগণের টাকায় নির্মাণ হয়েছে: রিজভী

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ১০:০০ পিএম, ১৯ মে ২০২২
ফাইল ছবি

পদ্মা সেতু জনগণের ট্যাক্সের টাকায় নির্মাণ হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। বৃহস্পতিবার (১৯ মে) বিকেলে এক অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

পদ্মা সেতু নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্যে সমালোচনা করে রুহুল কবির রিজভী বলেন, আজকে প্রধানমন্ত্রীর কথা যদি এই হয় তাহলে দেশের অন্যতম বৃহৎ লালন শাহ সেতু, কুমিল্লার গোমতী সেতু, যমুনা সেতু এসব করেছে তো বিএনপি। কর্ণফুলী পয়েন্টে সেতু তো করেছেন বেগম খালেদা জিয়া। এখন যদি নিয়ম হয় আমার আমলে সেতু তাই আমি বিরোধীদের টুস করে ফেলে দেবো!

তিনি আরও বলেন, তাহলে ওই সব সেতু যারা করেছে তারা ক্ষমতায় আসলে আপনাকে যদি টুস করে নদীতে ফেলে দেয়। সুতরাং প্রধানমন্ত্রী যে সিস্টেমের কথা বলেছেন তা নারী বিদ্বেষী। আমরা আপনার বক্তব্যে ঘৃণা জানাচ্ছি।

মির্জা আব্বাসের আরোগ্য কামনা করে রিজভী বলেন, বিপদে আপদে দলের জন্য পাশে থেকে নেতৃত্ব দিয়ে নেতাকর্মীদের প্রেরণা দিয়ে দলকে এগিয়ে নিয়ে যান মির্জা আব্বাস। আমরা আল্লাহর কাছে প্রার্থনা করি তিনি যেন তাকে সহ সবাইকে সুস্থ করে দেন।

কেএইচ/জেডএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]