বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৪৬ পিএম, ২১ মে ২০২২
আব্দুস সালাম আজাদ। ছবি: সংগৃহীত

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পেলেন অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ। এর আগে তিনি নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদকের দায়িত্বে ছিলেন।

শনিবার (২১ মে) রাতে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভীর সই করা সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ফজলুল হক মিলনের স্থলে তাকে নতুন এ দায়িত্ব দেওয়া হয়। সম্প্রতি ফজলুল হক গাজীপুর জেলা বিএনপির সভাপতি নির্বাচিত হন। দলের গঠনতন্ত্রের বাধ্যবাধকতা থাকার কারণে তাকে কেন্দ্রীয় পদ ছাড়তে হয়। ফলে তার স্থলে দায়িত্ব পেলেন আব্দুস সালাম আজাদ।

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় সাংগঠনিক সম্পাদকের নতুন দায়িত্ব দেওয়ায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন আব্দুস সালাম আজাদ।

তিনি বলেন, ‘অতীতের মতো সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করবো। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় নির্বাচনের দাবিতে আগামী দিনের আন্দোলন সফল করতে দলের যে কোনো নির্দেশ পালন করতে প্রস্তুত রয়েছি। জীবন দিয়ে হলেও রাজপথে থেকে আন্দোলন সফল করবো।’

কেএইচ/এএএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]